সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এমপি লিটন হত্যার ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা

১১:৫৭ পূর্বাহ্ন | সোমবার, জানুয়ারী ২, ২০১৭ Breaking News, জাতীয়

গাইবান্ধা প্রতিনিধি- দুর্বৃত্তদের গুলিতে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন নিহতের ঘটনায় মামলা হয়েছে। রবিবার রাত ১০টার দিকে সুন্দরগঞ্জ থানায় এমপির ছোট বোন মোছা. ফাহমিদা বুলবুল কাকলি বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলাটি দায়ের করেন।

সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

165310_1গত শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় গাইবান্ধার নিজ বাড়িতে দুর্বৃত্তদের হামলার শিকার হন এমপি মঞ্জুরুল ইসলাম লিটন। এরপর তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপতালে নেয়ার পর সেখানে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

ময়নাতদন্তকারী চিকিৎসকরা জানিয়েছেন এমপি লিটনকে ঘাতকরা খুব কাছ থেকে ৫টি গুলি করে। ওইসব গুলি তার বুকে ও হাতে বিদ্ধ হয়।

রোববার ময়নাতদন্ত শেষে এমপি লিটনের প্রথম জানাজা রংপুর পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়। এরপর সেখান থেকে তার মরদেহ ঢাকায় নিয়ে আসা হয়।

আজ সোমবার সকাল ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে বাদ আসর সুন্দরগঞ্জে তার তৃতীয় জানাজা শেষে লাশ দাফন করা হবে।