• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:১৬মিঃ

সুন্দরগঞ্জের এমপি লিটন হত্যা মামলায় আরও ১৪ জন আটক

১২:৩১ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ২, ২০১৭ দেশের খবর, রংপুর

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আরও ১৪ জনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় মোট ৩২ জনকে আটক করা হয়েছে।

image

গতকাল রবিবার দিনগত রাত থেকে আজ সোমবার সকাল পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও ১৪ জনকে আটক করা হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, ঘটনার পর থেকে আজ সোমবার সকাল পর্যন্ত মোট ৩২ জনকে আটক করা হয়ছে। এর মধ্যে মামলা দায়ের করার পর ১৪ জন ও মামলার আগে ১৮ জনকে আটক করা হয়। তবে তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের কারও নাম পরিচয় জানাননি ওসি।

গতকাল রবিবার (১ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৮টায় লিটনের বড় বোন তাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে চার-পাঁচজনকে অজ্ঞাত পরিচয় আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ এলাকায় নিজ বাড়িতে আততায়ীদের গুলিতে আহত হন মঞ্জুরুল ইসলাম লিটন এমপি। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চিকিৎসক অধ্যাপক ডাঃ বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন।