• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। দুপুর ২:১৯মিঃ

কাপাসিয়ার গজারি বন থেকে খুলি ও হাড় উদ্ধার

⏱ | সোমবার, জানুয়ারী ২, ২০১৭ 📁 ঢাকা, দেশের খবর

পলাশ মল্লিক, স্টাফ রিপোর্টার: গাজীপুরের কাপাসিয়ায় গজারি বন থেকে মানব কঙ্কালের হাড় ও মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের ভূলেশ্বর এলাকার গাজারি বন থেকে খুলি ও কঙ্কালের কিছু হাড় উদ্ধার করা হয়।

nnnn

কাপাসিয়া থানার এস আই মোঃ দুলাল মিয়া জানান, ভূলেশ্বর এলাকার গজারি বনে খুলি ও হাড় দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল ৯টার দিকে বন থেকে মাথার খুলি, বুকের ও পায়েরসহ শরীরের বিভিন্ন অংশের হাড় এবং এর পাশে গাছে ঝুলানো অবস্থায় একটি টর্চলাইট, পুরাতন ও নষ্ট হয়ে যাওয়া একটি লুঙ্গি ও একটি গেঞ্জি উদ্ধার করা হয়েছে।

এদিকে ঘটনাস্থলের পার্শ্ববর্তী গ্রাম টানচৌড়াপাড়ার আকরাম হোসেন জানান, তার ভাই গরু ব্যবসায়ি মোঃ রশিদ (৪০) গত বছরের কোরবানীর ঈদের দুই দিন আগে গরু নিয়ে হাটে যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। উদ্ধার হওয়া লুঙ্গি, গেঞ্জি ও টর্চলাইট দেখে তার ধারণা উদ্ধার হওয়া হাড় ও খুলি ভাই রশিদের লাশের।

এ প্রসঙ্গে এস আই মোঃ দুলাল মিয়া সময়ের কণ্ঠস্বরকে জানান, রশিদের পরিবার এ খুলি হাড় রশিদের লাশের বলে দাবি করছে। কিন্তু পুরাতন ও নষ্ট হয়ে যাওয়া লুঙ্গি, গেঞ্জি দেখে এটাই যে রশিদের লাশের খুলি, হাড় তা সনাক্ত করা যাচ্ছে না। ডিএনএ টেস্টের আগে বলা যাচ্ছে না এ গুলো কার লাশের।