সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পরপর দু’দুটি গণ ধর্ষনের ঘটনার রেশ না কাটতেই আবারও ঘটল গণধর্ষণ

৮:৫৬ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ২, ২০১৭ দেশের খবর, রাজশাহী, স্পট লাইট

69187-gangrape


পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহর উপজেলায় পরপর দু’দুটি গণ ধর্ষনের ঘটনার রেশ না কাটতেই আবারও ঘটল গণধর্ষনের ঘটনা। এবার প্রেমিক ও তার বন্ধুরা মিলে গণধর্ষন করেছে এক কিশোরীকে। রোববার রাতে শহরের কলাবাগান এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দুপুরে পাবনা সদর থানায় ধর্ষিত কিশোরীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ কিশোরীর প্রেমিকসহ দুই কিশোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার চরমাধপুর গ্রামের মানিক প্রামানিকের ছেলে আলামীন (১৮), একই গ্রামের দুলাল সর্দারের ছেলে সাগর (১৬) এবং কলাবাগান এলাকার মনোয়ারুল ইসলামের ছেলে শান্ত (১৬)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রোববার বিকেলে সদর উপজেলার মাধপুর ইসমাইল হোসেন মেমোরিয়াল গার্লস স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৬) তার প্রেমিক আলামীন বেড়ানোর কথা বলে শহরের কলাবাগান এলাকার মনোয়ারুল ইসলামের বাড়িতে ডেকে আনে।

এ সময় ওই বাড়িতে আগে থেকেই উপস্থিত থাকা তার দুই বন্ধু শান্ত ও সাগরকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায় সে। এ সময় কিশোরী বাধা দিলে অস্ত্রের মুখে তারা তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে কিশোরীর স্বজনদের মধ্যে এ ঘটনা জানাজানি হলে সোমবার কিশোরীর বাবা আতিকুর রহমান বাদী হয়ে পাবনা সদর থানায় তিন জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই পুলিশ অভিযান চালিয়ে ওই কিশোরীর প্রেমিক ও তার দুই বন্ধুকে গ্রেফতার করেছে।

বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিম কিশোরীকে পাবনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।