আজ : মঙ্গলবার, ৩রা জানুয়ারি, ২০১৭ ইং,রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি!

৩:৪৪ পূর্বাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ আজকের রাশিফল, স্পট লাইট

rashifol-2-2-1রাশিফল ডেস্কঃ

মেষ : আজ একাধিক দিক নিয়ে চিন্তাভাবনা না করে, যে কোনো একটি বিষয়ে নিয়ে চিন্তা ভাবনা করুন। নিজের চিকিৎসা নিয়ে হেলাফেলা করা ঠিক হবে না। আপনার চিকিৎসার জন্য অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। কথা বার্তায় সংযমী হোন। যুক্তি সঙ্গত কথা বলুন।

বৃষ : আজ দিনটি আপনার জন্য তেমন একটা সুবিধার নয়। কিছু কাজ করা আপনার জন্য কঠিন হয়ে যেতে পারে। তাই কোনো কাজে অপ্রয়োজনীয় শক্তি খরচ করার দরকার নেই। তবে আজ সব কিছুতেই আপোষ করে নেওয়াই আপনার জন্য উত্তম।

মিথুন : আজ আপনার আবেগকে সংযত করুন। আপনার ক্ষমতা আদায়ের পথে বাধা আসতে পারে। আপনার চলার পথে বাধা বিরোধ আসলে সত্যের সাথে প্রতিবাদ করুন। যে যাই বলুক নিজের লক্ষ্যে অটুট থাকুন।

কর্কট : প্রেমের জন্য দিনটি শুভ। তাই মনের কথা বলে ফেলুন পছন্দের মানুষকে। আজ চেষ্টা করুন ঝামেলা এড়িয়ে চলতে। কোনো কাজ হাতে নেওয়ার আগে ভালোভাবে চিন্তা ভাবনা করে কাজ করুন।

সিংহ : আজ দিনটি আপনার জন্য শুভ। স্বপ্নগুলো পূরণ হতে পারে। তবে আজ আপনার মনের কথা শুনুন। নিজের অনুভুতিকে প্রাধান্য দিন। আজ পরিবারকে সময় দিন।

কন্যা : সাবধানতা অবলম্বন করুন। অন্যের কথার জালে জড়ানো ঠিক হবে না। নিজের স্বপ্নগুলোকে প্রাধন্য দিন। ভালো করবেন আজ। নিজের সমস্যা নিয়ে সকলের সাথে আলোচনা করুন। আজ সকলের সাথে নমনীয় ব্যবহার করুন।

তুলা : দিনটি আপনার জন্য শুভ। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সারা পেতে পারেন। কারো কাছে সাহায্য চেয়ে হতাশ হতে হবে না। সৃজনশীল কাজে মন দিলে ভালো করবেন।

বৃশ্চিক : নিয়ন্ত্রণ আপনার হাতে রাখার চেষ্টা করুন। স্পর্শকাতর বিষয় নিয়ে অন্যদের সাথে আলোচনা করলে ভালো করবেন। তবে আজ আশেপাশের সকলের ব্যপারে সতর্ক থাকুন।

ধনু : আজকের দিনটি আপনার জন্য শুভ। কারো সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গরে উঠতে পারে। কোনো সামাজিক কর্মকাণ্ডে মনোযোগ দিলে ভালো করবেন। প্রেমের জন্য দিনটি শুভ।

মকর : আজ দিনটি নিজের মত করে কাটান।  প্রেম ভালোবাসায় ইতিবাচক সারা পেতে পারেন। যেকোনো কাজ করার আগে পরিকল্পনা করে নিন। দুটি ভিন্ন মতামতের, যেকোনো একটিকে প্রাধান্য দিন।

কুম্ভ : আজ দিনটি প্রেম ভালোবাসার জন্য অনেক শুভ। তবে প্রেমের ক্ষেত্রে তৃতীয় কাউকে ঢুকতে দেয়া ঠিক হবে না। তবে সারাদিন থাকতে পারে কাজের অনেক চাপ। প্রতিটি কাজ চিন্তা ভাবনা করে করুন।

মীন : যে কোনো চুক্তির জন্য দিনটি অনেক শুভ। তবে আজ আপনি সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। চিন্তা ভাবনা না করে কাজ না করলে সমস্যা বাড়তে পারে। হৃদয়ের বিষয়গুলোর সম্পর্কে সতর্কতা অবলম্বন করা আবশ্যক।