সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

থাইল্যান্ডে ভ্যান-পিকআপ সংঘর্ষে দুই শিশুসহ নিহত ২৫

১২:০৭ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ আন্তর্জাতিক, স্পট লাইট

আন্তর্জাতিক ডেস্ক-  থাইল্যান্ডে একটি ভ্যান ও পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই শিশুসহ কমপক্ষে ২৫ জন নিহত হয়েছে। সোমবার ওই দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে পুলিশ। খবর সিএনএন।

thailand20170103104149ব্যাংকক থেকে ১১৪ কিলোমিটার দক্ষিণপূর্বের চোনবুরি প্রদেশের বান বুয়েং জেলায় ওই দুর্ঘটনা ঘটেছে। ভ্যান চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় সামনে থাকা একটি পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। ভ্যানে থাকা যাত্রীদের মধ্যে ১৪ জনই ঘটনাস্থলে প্রাণ হারান। বাকি একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, পিকআপের দুই শিশুসহ ১১ যাত্রী নিহত হয়েছে। অপর একজন বেঁচে আছেন। আহত দু’জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার কারণ তদন্ত করছে পুলিশ।