সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুললকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলে কঠোর অবস্থানে পুলিশকরোনায় মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানবাঘাইছড়িতে ভয়াবহ আগ্নিকাণ্ডে উন্নয়ন বোর্ডের প্রকল্প কার্যালয় পুড়ে ছাইবাধ্য হয়েই বসুন্ধরার হাসপাতালটি বন্ধ করে দিয়েছি: স্বাস্থ্যের ডিজিপুলিশকে কঠোর হওয়ার নির্দেশ দিলেন আইজিপিমুভমেন্ট পাসের জন্য আবেদন করবেন যেভাবেফরিদপুরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রাখালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত হবে: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ৯ম শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা

১২:৪৫ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ অকালমৃত্যু প্রতিদিন

মোঃ ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী রুপা বনিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রামগঞ্জ পৌর শহরের সোনাপুর কলাহাঁটা মানিক মাষ্টারের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। রামগঞ্জ থানা পুলিশের এস আই পংকজ কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

atohota

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী রুপা বনিক বার্ষিক পরীক্ষায় ৪ বিষয়ে অকৃতকার্য হয়। এ নিয়ে ওই ছাত্রীর পরিবারের লোকজন রবিবার রাতে তাকে বকাঝকা করে। এরই সূত্র ধরে গতকাল সোমবার সকাল ৬টায় ঘুম থেকে কাউকে কিছু না জানিয়ে রুপা রান্না ঘরে গিয়ে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

ছাত্রীর মা দিপা বনিক জানান, সন্ধা থেকে আমার একমাত্র মেয়ে রুপা কারো সাথে কোন কথা বলেনি। এক পর্যায়ে রাতের খাবারও না খেয়ে ঘুমিয়ে পড়ে। সোমবার সকালের কোন এক সময়ে ঘুম থেকে উঠে রান্না ঘরে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতামিয়া সময়ের কণ্ঠস্বরকে জানান, খবর পেয়ে এস আই পংকজ কুমার সাহাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

⊡ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

⊡ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১