• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:৫৩মিঃ

বছর শুরুতেই আরফিন রুমির চমক

১:২৮ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ বিনোদন

রবিউল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট- ব্যক্তিজীবনে নানা কর্মকাণ্ডের কারণে মাঝের কয়েক বছর সমালোচিত হয়েছিলেন গায়ক ও সংগীত পরিচালক আরেফিন রুমি। এখন আবার গানে মনোযোগী হয়েছেন তিনি।

গেল বছরজুড়েই গান নিয়ে ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় এ সংগীতশিল্পী। ‘তোমারই নামে’ এবং ‘সত্যি করে বল’ শীর্ষক তার দুটি একক অ্যালবাম প্রকাশ হয়। দুটি অ্যালবাম থেকে বেশ কয়েকটি গানই শ্রোতাপ্রিয়তা পায়।

15193515_192990604438519_4821715657338602614_nতারই ধারাবাহিকতায় নতুন বছরের শুরুতেই শ্রোতাদের জন্য নতুন একটি গান প্রকাশ করেছেন এই গায়ক ও সংগীত পরিচালক। গত ১ জানুয়ারি ইউটিউবে ছাড়া হয় স্টুডিওতে ধারণকৃত গানটির ভিডিও। এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন নিজেই। খুব শিগগিরই গানটির একটি পূর্ণ অফিসিয়াল মিউজিক ভিডিও করা হবে।

ভালোবাসা দিবস ও পহেলা বৈশাখকে সামনে রেখে নতুন কিছু গান তৈরি করছেন রুমি। এ ছাড়া নির্মাণাধীন দুই ছবি ‘গেম রিটার্নস’ ও ‘আমি শুধু তোর হবো’র জন্য গান বানিয়েছেন তিনি।

আরফিন রুমি বলেন, নতুন বছরে এটি শ্রোতাদের জন্য আমার পক্ষ থেকে চমক। দুই দিন হয়েছে ‘বড় বেশি ভালোবাসি‘ গানটি প্রকাশ হয়েছে। আর তাতেই অনেক ভালো সাড়া পাচ্ছি। আমি শ্রোতাদের প্রতি কৃতজ্ঞ। খুব শিগগিরই এ গানটির অফিসিয়াল মিউজিক ভিডিও নির্মাণ হবে বলেও জানান তিনি।