• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১০:৫৭মিঃ

হাতীবান্ধায় ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

৩:১২ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ দেশের খবর, রংপুর

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি:  লালমনিহাটের হাতীবান্ধার মাদক ব্যবসায়ী মোতাকাব্বের (৩০) কে আটক করেছে তিস্তা দোয়ানির ফাঁড়ি পুলিশ।

atok

জানা যায়, একাধিক মাদক মামলার আসামী ও মাদক মোতাকাব্বের ফেন্সিডিল ও গাজাঁসহ আটক করেছে উপজেলার তিস্তার দোয়ানী ফাঁড়ি পুলিশ। আটক মাদক ব্যবসায়ী উপজেলার সাধুর বাজারের ছয়ানী পিত্তিপাটা গ্রামের মোঃ দারোগ আলীর ছেলে।

প্রত্যেক্ষদর্শীরা জানান, গতকাল সোমবার রাতে ওই মাদক ব্যবসায়ীকে তার এলাকা হতে মাদক বিক্রির সময় পুলিশ তাকে হাতে নাতে আটক করেন।

তিস্তার দোয়ানী ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম রেজা সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, গতকাল সোমবার রাত ৯টার দিকে মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে আমি ও ফাঁড়ির এএসআই জহুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোতাকাব্বেরকে তার বাড়ির সামনের কাচা রাস্তায় প্রকাশ্যে মাদক বিক্রির সময়ে ১০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১০০ (একশ) গ্রাম গাজাঁসহ হাতে নাতে আটক করে।

হাতীবান্ধা থানার ওসি রেজাইল করিম আটকের সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, আটককৃতের বিরুদ্ধে পুর্বেরও একাধিক মামলা রয়েছে যা আদালতে এখনো চলমান। আজও তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে আটককৃতকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হবে।

তিনি আরোও জানান, লালমনিরহাট পুলিশ সুপারের নেতৃত্বে আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।