সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ হলো নিরব-তমার রোমান্স (ভিডিও)

৫:০৯ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- আগামী মার্চে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জনপ্রিয় চিত্রনায়ক নিরব এবং চিত্রনায়িকা তমা মির্জা ও লাবণ্য লি অভিনীত ‘গেম রিটার্নস’ ছবিটি।

আলিফুজ্জামান প্রযোজিত ও রয়েল খান পরিচালিত এ ছবির ‘ভালোবেসে তোকে’ শিরোনামের একটি গানের এক ঝলক প্রকাশ হয়েছে। গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন বেলাল খান এবং উপমা। সোমেশ্বর অলির কথায় গানের সুর-সংগীত করেছেন বেলাল খান নিজেই।

nirobএ প্রসঙ্গে সময়ের কণ্ঠস্বরকে নিরব বলেন, গেম রিটার্নস নিয়ে আমার বেশকিছু প্রতিশ্রুতি ছিল। যারফলে তৈরি হয়েছে দর্শকদের, ভক্তদের প্রত্যাশা। এই প্রত্যশা পূরণে আমি সর্বোচ্চ চেষ্টা করছি। ছবির গানগুলো কেমন হবে তারই নমুনা প্রকাশ করা হয়েছে। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে আগামী মার্চেই ছবিটি মুক্তি পাচ্ছে।

অ্যাকশন-থ্রিলারধর্মী গল্পে নির্মিত ‘গেম’ এর সিক্যুয়াল হিসেবে নির্মিত হচ্ছে ‘গেম রিটার্নস’। নিরব-তমা ছাড়াও চলচ্চিত্রটিতে গুরুত্বপূর্ণ অংশে অভিনয় করেছেন মিশা সওদাগর।

এদিকে আগেই বলা হয়েছিল নিরবের এই ছবিতে থাকবে চমক, থাকবে গ্যাংস্টার লাইফ স্টাইলের পূর্ণচিত্র। ছবিটির শুটিং বলছে তারচেয়েও বেশি হয়ে যেতে পারে পর্দায়। শুটিং-এই দেখা গেছে দুর্ধর্ষ নিরবকে। বদলে যাওয়া নিরবকে নিয়ে ঢাকাই চলচ্চিত্রে ভালো একটা অ্যাকশন ছবির অপেক্ষা এখন করা যেতেই পারে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন