সংবাদ শিরোনাম

ওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদকবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নন্দীগ্রামে সরকারী পুকুর পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ

৬:২৮ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ভাটগ্রাম ইউনিয়নের রায়পুর গ্রামে সরকারী পুকুর পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

nandigram

আজ মঙ্গলবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ অভিযান চলে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ মোঃ শামসুজ্জোহা এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, উপজেলা ভাটগ্রাম ইউনিয়নের রায়পুর গ্রামের খলিলুর রহমান ও একই গ্রামের মামুনুর রশিদ সরকারী পুকুর পাড়ে অবৈধ ভাবে ঘর নির্মান করে। খবর পেয়ে নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ মোঃ শামসুজ্জোহা অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এস আই) আলী আকবর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।