• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ব্যারিস্টার তুরিন আফরোজের বাবা আর নেই

৪:৩১ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রসিকিউটর ব্যারিস্টার ড. তুরিন আফরোজের বাবা অবসরপ্রাপ্ত অতিরিক্ত কর কমিশনার তসলিমউদ্দিন আহমেদ (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে তার উত্তরার নিজ বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ব্যারিস্টার তুরিন আফরোজ নিজেই।

গত ৩ ডিসেম্বর শনিবার মধ্য রাতে হঠাৎ তিনি ব্রেন স্ট্রোক করেন। এরপর তাকে ল্যাবএইড হাসাপাতালে নেয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। এর আগে তিন দফায় স্ট্রোক করে বলেও জানান তুরিন আফরোজ।পরে হাসপাতাল থেকে বাড়ীতে নিয়ে আসা হয়। আজ সকাল সাড়ে ১০টার দিকে তিনি ইন্তেকাল করেন।

turin

ব্যারিস্টার তুরিন আফরোজ এর বাবা তছলিম উদ্দিন আহমেদ এর মৃত্যুতে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তার বাবা বাংলাদেশ সরকারের কর বিভাগের অবসরপ্রাপ্ত ঊর্ধতন একজন কর্মকর্তা ছিলেন। তাদের আদি নিবাস নীলফামারী জেলার জলঢাকা থানার চাওরাডাঙ্গি গ্রামে।

আগামীকাল তার গ্রামের বাড়ি নিলফামারী জলঢাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন ব্যারিস্টার তুরিন আফরোজ।