সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ডিএনসিসি মার্কেটে আগুন: তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন

৮:৩৬ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর – রাজধানীর গুলশানের ডিএনসিসি মার্কেটে আগুন লাগার কারণ অনুসন্ধানের জন্য ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দেবাশীষ বর্ধনকে প্রধান করে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এর সদস্য সচিব হচ্ছেন ঢাকা ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মাসুদুর রহমানকে।

কমিটির অন্য সদস্যরা হলেন- ফায়ার সার্ভিসের তেজগাঁও স্টেশনের সালাহ উদ্দিন, পরিদর্শক শরিফুল ইসলাম ও তানহারুল ইসলাম।

সোমবার দিবাগত রাতে ডিএনসিসি মার্কেটে লাগা আগুন প্রায় নিয়ন্ত্রণে এসেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট কাজ করছে। মঙ্গলবার দুপুরে ফায়ার সার্ভিসের সঙ্গে নৌ বাহিনীর একটি ইউনিটও যোগদান করে। এছাড়াও রোভার স্কাউট, রেড ক্রিসেন্টের কর্মীরাও আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

dncc-fire

আগুনে দ্বিতীয় তলা বিশিষ্ট ডিএনসিসি মার্কেটটি সম্পূর্ণ পুড়ে গেছে। পুড়ে গেছে শতাধিক দোকান। অনেকটা ধসেও পড়েছে মার্কেটটি। ওই মার্কেটের পাশে থাকা কাঁচাবাজার কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে।

আগুনে দু’জন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

অবশ্য ডিএনসিসি মার্কেটের ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, ইচ্ছাকৃতভাবে এই আগুন লাগানো হয়েছে। তবে উত্তরের মেয়র আনিসুল হক তা নাকচ করে দিয়েছেন।