সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চার ভাইয়ের চেহারা প্রায় একইরকম ! বিপাকে পুলিশ! অবশেষে গ্রেফতার সোনালী ব্যাংকের সাবেক এজিএম

১০:১৫ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ Breaking News, অর্থনীতি, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর-

অবশেষে গ্রেফতার হলেন আলোচিত হলমার্ক কেলেঙ্কারি মামলায় আত্মগোপনকারী সোনালী ব্যাংকের সাবেক এজিএম মো. কামরুল হোসেন।  ১৯টি মামলার এই আসামীকে মঙ্গলবার চাঁদপুরের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সকালে মতলব দক্ষিণ উপজেলার ঘোড়াধারি গ্রাম থেকে তাকে গ্রেপ্তারের পরে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, আজ মঙ্গলবার ভোরে কামরুল ইসলাম তার অন্য ভাইদের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে আলোচনা  করছিলেন। এসময়  সোর্সের তথ্যের ভিত্তিতে মতলব দক্ষিণ থানা পুলিশ সোনালী ব্যাংকের সাবেক এই এজিএমের বাড়ি চারপাশ থেকে ঘিরে ফেলে।

agm-sonali-bank

তবে কামরুল ইসলাম ও তার অন্য ভাইদের চেহারা প্রায় একই রকম হওয়ায় পুলিশ বিব্রত হয়ে পড়ে। চারজনের মধ্যে সন্দেহজনক অন্য একভাইকে আটকের পর  কামরুল ইসলাম নিজের পরিচয় দেন। পরে সন্দেহভাজন সেই ভাইকে ছেড়ে দিয়ে পুলিশ কামরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, তার বিরুদ্ধে ২০১২ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ১৯টি মামলা রমনা থানায় দায়ের করা হয় এবং এসব মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।