• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে মাটি কেটে দোকানে চুরি, ব্যবসায়ীরা আতংকে

৬:৩৭ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০১৭ Breaking News, দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা বেগুনবাড়ী বাজারে সোমবার রাতে এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

চোরের ঐ চক্রটি লুৎফর রহমানের দোকানের পিছনে মাটি কেটে দোকান ঘরে প্রবেশ করে । লুৎফর রহমানের ব্রয়লার মুরগীর দোকান থেকে একটি কম্পিউটার নিয়ে যায়। যার মূল্য ৩০ হাজার টাকা।

সরজমিনে ব্রয়লার মূরগীর দোকানের মালিক লুৎফর রহমান জানান, প্রতি দিনের মত ব্যবসা করে প্রায় রাত ৯ টার দিকে দোকানের দরজায় তালা দিয়ে বাড়িতে চলে যাই। সকালে এসে দরজা খুলে দেখতে পাই দোকানের ভিতরে কম্পিউটার নেই।

mati-kete-churiউক্ত চুরি হওয়া দোকানের আশে পাশের ব্যবসায়ীরা জানান, সারা বছরই বাজারে পাহারাদার থাকে। গত রাতেও ২ জন পাহারাদার বাজারে দায়িত্বরত ছিল। অথচ পাহারাদার থাকা অবস্থায় কিভাবে দোকান চুরি হয়ে যায় কেউ ভাবতে পারে নাই।

উল্লেখ্য যে, বেগুনবাড়ী বাজারে প্রায়ই সময় দোকান ঘর চুরি হয়, এতে কোন চোর ধরা না পরায় বড় আকারে চুরি হওয়ার আসঙ্কা ব্যবসায়ীদের।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ১৩ জানুয়ারি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন (২০১৭-২০১৮) আগামী ১৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সোমবার সন্ধ্যায় পীরগঞ্জ প্রেসক্লাব সভাকক্ষে কার্যনির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাব সভাপতি মেহের এলাহী’র অনুমতিক্রমে নির্বাচনের তফশিল ঘোষণা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বাবুল।

ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ১০ জানুয়ারী সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিভিন্ন পদে মনোনয়ন সংগ্রহ ও জমা দান, ১১ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত যাচাই-বাছাই ও একই দিনে দুপুর ২টা থেকে বিকাল ৫টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যাহার, সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টার মধ্যে আপিল এবং এরপর চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ।

prees-pirganj১৩ জানুয়ারি সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত প্রেসক্লাব ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সভায় ২৪ জন সদস্যের চূড়ান্ত ভোটার তালিকা অনুমোদন দেওয়া হয়। সভায় প্রেসক্লাবের সভাপতি মেহের এলাহীসহ সভাপতি কাজী নুরুল ইসলাম, মো: হাফিজুল ইসলাম,সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বাবুল, যুগ্ম সম্পাদক মোকাদ্দেস হায়াত মিলন, সাংগঠনিক সম্পাদক দীপেন্দ্রনাথ রায়, অর্থ সম্পাদক বুলবুল আহমেদ, নির্বাহী সদস্য তারেক হোসেন, মামুনূর রশিদ, সাহিত্য-সংস্কৃতি ও পত্রিকা সম্পাদক বিষ্ণুপদ রায়, ক্রীড়া সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, দপ্তর সম্পাদক মুনসুর আলী ও সদস্য ফজলুল কবির উপস্থিত ছিলেন।

প্রেসক্লাব সভাপতি মেহের এলাহী জানান,সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষে উপজেলা নির্বাহী অফিসার অথবা তার মনোনিত প্রতিনিধিকে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানানোর সর্বসম্মত সিদ্ধান্ত হয়েছে।

তিনি আরো জানান, মঙ্গলবার চূড়ান্ত ভোটার তালিকা প্রেসক্লাবের নোটিশ বোর্ডে দেওয়া হবে। এছাড়াও নির্বাচনের সকল প্রক্রিয়ায় প্রেসক্লাব সদস্যদের সক্রিয় অংশগ্রহণেরও আহ্বান জানান তিনি। উল্লেখ্য,প্রেসক্লাবের বর্তামান কার্যনির্বাহী পরিষদের মেয়াদ আগামী ১৫ ফেব্রুয়ারি পূর্ণ হবে এবং সেদিনই নতুন কার্যনির্বাহী পরিষদ দায়িত্বভার গ্রহণ করবেন।