• আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রংপুর বিভাগের ৮ জেলার সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভিডিও কনফারেন্স আজ

১২:০৯ পূর্বাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ Breaking News, ফিচার

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুরঃ 

আজ ৪ জানুয়ারী বুধবার। রংপুর বিভাগের ৮ জেলার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনগনের সাথে মাঠপর্যায়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলবেন ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে ১০টায় রংপুর বিভাগের ৮ জেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও জঙ্গীবাদ দমনসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন।

দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম সময়ের কণ্ঠস্বরকে জানান, ঢাকা প্রধানমন্ত্রীর দফতর হতে রংপুর বিভাগের দিনাজপুর,নীলফামারী রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়,ঠাকুরগাও ও গাইবান্ধা জেলার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ সরকারী সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী , জনপ্রতিনিধি, ব্যবসায়ী সহ সকল পর্যায়ের জনগনের সঙ্গে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন প্রধানমন্ত্রী।

pm-hasina-rangpurদিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম আরও জানয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের জন্য দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে বিশাল প্যান্ডেল করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০টার মধ্যে সকলকে সেখানে উপস্থিত হতে বলা হয়েছে। সমাবেশে প্রধানমন্ত্রীর উক্ত ভিডিও কনফারেন্স সরাসরি টেলিভিশন ও মাল্টিমিডিয়ার প্রোজেক্টরের মাধ্যমে সম্প্রচার করা হবে।

এ ছাড়া উক্ত ভিডিও কনফারেন্স শুরু হবার পূর্বেই সমাবেশে স্থানীয় নেতৃবৃন্দ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখবেন।