• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:৩১মিঃ

টেলিশোতে দাম্পত্য জীবনের ‘গোপন কথা’ ফাঁস করে তুমুল সমালোচনার মুখে কাপুর দম্পত্তি !

⏱ | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ 📁 বিনোদন

বিনোদন ডেস্ক-

দাম্পত্য জীবনের ‘গোপন’ কথা প্রকাশ করলেন বলিউড অভিনেতা শহীদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। করণ জোহরের উপস্থাপনায় একটি টেলিভিশন অনুষ্ঠানে করা মীরার বিভিন্ন বিস্ফোরক মন্তব্যে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে বলি দুনিয়ায়।

২০১৫ সালে বিয়ে হয় শাহিদ কাপুর ও মীরা রাজপুতের। তার আগে বহুবার বহু মেয়ের সঙ্গে জড়িয়েছে শাহিদের নাম। অবশেষে তার চেয়ে বয়সে ১৩ বছরের ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। ২০১৬ সালে এক কন্যাসন্তানের বাবা-মা হন তারা। শাহিদের বিয়ে এবং মেয়ে মিশার জন্ম নিয়েও মিডিয়ায় আলোচনা হয়েছিল যথেষ্ট। ‌এ বার আলোচনার কেন্দ্রে উঠে এল দু’জনের গোপন যৌনজীবনের কথা।

সম্প্রতি মীরা আর শাহিদ এসেছিলেন করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ। সেখানেই কথায় কথায় করণ দু’জনের যৌনজীবনের কথা জেনে নেন।

koffee-with-karan-759

করণ মীরার কাছে জানতে চান, বৈবাহিক জীবনে কোন জিনিসটি তার সবচেয়ে বেশি বিরক্তিকর মনে হয়েছে— নাক-গলানো শ্বশুর-শাশুড়ি, প্রতারণা, খারাপ যৌনতা নাকি একঘেয়েমি? উত্তরে মীরা জানান, তার শ্বশুর-শাশুড়ি তাদের ব্যাপারে একেবারেই নাক গলান না, একঘেয়েমি তাদের জীবনে এখনও আসেনি, খারাপ যৌনতাই তারা কখনও মিলিত হন না। একমাত্র প্রেমে প্রতারিত হওয়ার চিন্তাই তাকে সবচেয়ে বেশি বিরক্ত করে।

পরে করণ জোহর সরাসরি জানতে চান মীরার কাছে যে, তারা কখনও গাড়ির ভিতরে শারীরিক মিলনে মেতেছেন কি না। মীরা উত্তরে বলেন, ‘হ্যাঁ, হয়েছে’।

এরপর করণ জানতে চান, শ্বশুর-শাশুড়ির উপস্থিতিতেও তারা লুকিয়ে-চুরিয়ে চুমু খান কি না। মীরা স্পষ্টই বলে দেন যে, অন্য মানুষজন, এমনকী পরিবারের লোকজনদের উপস্থিতিতেও তারা দু’জন ঘনিষ্ঠ হতে দ্বিধা করেন না। এমনকী শ্বশুরবাড়ির লোকজনদের সামনেও তারা লুকিয়ে-চুরিয়ে চুমু খেয়ে থাকেন।

এর পর অনুষ্ঠানের ‘র‌্যাপিড ফায়ার রাউন্ডে’ মীরা বলেন, শাহিদ কাপুর একজন ন্যাচারাল কিসার। চুমু খাওয়ার জন্য শাহিদকে আলাদা করে কোনও রকম কসরত করতেই হয় না।