সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিএনপি এখন আবোল তাবোল বকছে: ওবায়দুল কাদের

১:৩৯ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মাধ্যমে বিএনপির আগামী নির্বাচনে জয়ের আশা বিলীন হয়ে গেছে। এখন তারা আবোল তাবোল বকছে। এজন্য তাদের সব বক্তব্যের জবাব দেওয়ার দরকার নেই।’

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অপারাজেয় বাংলার সামনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

25-1ওবায়দুল কাদের বলেন, ‘নেতাদের পরিচয় আচার-আচরণ, মেধা ও যোগ্যতা দিয়ে। অনুপ্রবেশকারী পরগাছাদের ছাত্রলীগে চাই না। তারাই ছাত্রলীগের এগিয়ে যাওয়ার পথে প্রধান বাধা। তাদের চিহ্নিত করতে হবে। কমিটি গঠন করার সময় তারা যেন পদ না পায় সেই ব্যবস্থা গ্রহণ করতে হবে। এসব পরগাছারাই বিভিন্ন বিতর্কমূলক কাজ করে। আর বদনাম হয় শেখ হাসিনা ও ছাত্রলীগের।’

তিনি আরও বলেন, ‘কমিটিতে ত্যাগীরা যেন বাদ না পরে সেদিকে খেয়াল রাখতে হবে। ছাত্রলীগে যেন ভিন্ন ভিন্ন ধারার কমিটি না হয়। ছাত্রলীগ যেন কারও ভাইয়ের পকেট কমিটি না হয়। ছাত্রলীগ ভাইয়ের বা নেতাদের হাতিয়ার না হয়। এটা চলতে দেওয়া হবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। এছাড়াও ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা এ সময় উপস্থিত ছিলেন।