সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাগেরহাটে আনন্দ র‌্যালী

২:১৬ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ খুলনা, দেশের খবর

জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে নানা কর্মসুচীর মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার দুপুরে শহরের রেলরোডস্থ দলীয় কার্যালয় থেকে জাতীয় ও দলীয় দলীয় পতাকা সম্বলিত একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালীতে জেলা ও উপজেলা থেকে আগত হাজার হাজার ছাত্রলীগ নেতাকর্মীরা অংশ নেয়।

sa

এর আগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলোন, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। পরে নেতাকর্র্মীরা ৬৯ পাউন্ডের একটি কেক কাঁটেন।

পরে জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগ নেতা অম্বরিষ রায়, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইবনে মিজান হিরু, সদর থানা যুবলীগের আহবায়ক লিটন সরকার জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান, সহ-সভাপতি ইমরুল কায়েস, কাজী মনজুর হাসান উল্কা, অনিক সাহা, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল, পৌর ছাত্রলীগের সভাপতি উজ্জল সাহা, সাধারন সম্পাদক রানা সরদার, সরকারী পি সি কলেজ ছাত্র সংসদেও সভাপতি সরদার ইয়াসির আরাফাত নোমানসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, স্বাধীনতা আন্দোলন থেকে শুরু করে বাংলাদেশ প্রতিটি অর্জনে ছাত্রলীগ অগ্রনী ভুমিকা পালন করছে। এছাড়া দেশে স্বাধীনতা বিরোধী চক্রের সড়যন্ত্র প্রতিহত করতে সব সময় প্রস্তুত রয়েছে। ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।