সংবাদ শিরোনাম

দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত এমপি ফজলে হোসেন বাদশামাদারীপুরে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১খালেদার করোনা নিয়ে অপরাজনীতি করতে পারে বিএনপি: কাদেরকাদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না, জানালো পুলিশ সদর দপ্তরস্বামীর জন্য দরজা খোলা রেখে ধর্ষণের শিকার গৃহবধূচট্টগ্রামে মৃত্যুহীন দিনে করোনা আক্রান্ত ৩৬৭ জনসারাদেশে ওয়ার্ড কমিটি ও আইনি সহায়তা সেল করবে হেফাজতে ইসলামখসরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টে বিচারিক কাজ বন্ধকোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহতকরোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুড়িগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৪

২:৫৬ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামঃ কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের পাটেশ্বরী বাজারের পাশে দু‘টি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৪আহত হয়েছে বলে জানা গেছে। আহত যাত্রীদের কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আজারুল ইসলাম জানান, রংপুর থেকে ছেড়ে আসা যাত্রী বোঝাই বাসটিকে ভুরুঙ্গামারী থেকে আসা পিংকি নামের অপর বাস মুখোমুখি ধাক্কা মারলে সেটি রাস্তার পাশে পরে ড্রাইভারসহ ১৪জন আহত হন। পরে স্থানীয় লোকজন দ্রুত আহতদের দু‘টি অটো রিকসা যোগে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠান।

unnamedআহত মজিবর রহমান বলেন, একটি অটোরিকসাকে সাইট দিতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক জানান, বাস এ্যাকসিডেন্টের ১৪জন যাত্রী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। সকলে সামান্য জখম হয়েছে তবে তেমন গুরুতর অবস্থা কারো হয়নি।

উত্তর ধরলা বাস মালিক সমিতির সভাপতি খায়রুল আলম বলেন, আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।