সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতে তিন কম্পিউটার ব্যবসায়ীর জরিমানা

৩:১৬ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ দেশের খবর, রংপুর

2016159083635adalot


অনীল চন্দ্র রায়,ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

পর্ণোগ্রাফি ছবি আমদানী ও বিক্রির অপরাধে কুড়িগ্রামের ফুলবাড়ীতে তিন কম্পিউটার ব্যবসায়ীর ১০হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গত মঙ্গলবার বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মোঃ নবী নেওয়াজ এ রায় দেন।

উপজেলার বালারহাট বাজারে তারা  কম্পিউটার দোকান দিয়ে সিনেমা,নাটক,গান,যাত্রাপালাও ভাতীয় সিরিয়ালসহ ইত্যাদি ক্রেতাদের মোবাইল  ডাউন লোড করে থাকে। কিন্তু গোপনেও তারা পর্ণোগ্রাফি ছবি ক্রেতাদের কাছে সরবরাহ ও তাদের নিজস্ব কম্পিউটার পর্ণোগ্রাফি থাকার অপরাধে হাতেনাতে আটক করে ভ্রাম্যমান আদালত।

এ সময় তারা দোষি সাবস্ত হলে প্রত্যেকের কাছে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। দ্বন্ড প্রাপ্তরা হলেন  উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের ফুলমতি গ্রামের  মজিবর রহমানের ছেলে রফিকুল ইসলাম (২৭)পুর্বফুলমতি গ্রামের ওবাইদুল হকের ছেলে শাহরুখ হাসান পাপ্পু (২০) ও পশ্চিম ফুলমতি গ্রামের আব্দুল খালেকের ছেলে রাসেল ইসলাম (২৬)।