• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পুরোনো সেই জল্পনায় আবারো পাখা মেললো নেটি দুনিয়ায় ভাইরাল হওয়া এই ছবি!

৩:৩৬ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা আর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের কি বিশেষ সম্পর্ক রয়েছে? এই প্রশ্ন দীর্ঘদিন ধরেই রয়েছে বলি টাউন মহলে। ছড়িয়েছে নানা জল্পনা। বিদেশে একই স্কুলে পড়ার কারণে তারা বন্ধু সে কথা ঠিক।

কিন্তু বন্ধুত্ব ছাড়িয়ে সে সম্পর্ক অন্য দিকে মোড় নিয়েছে কিনা তা নিয়ে বিস্তর আলোচনা ও সমালোচনা রয়েছে। সেই আলোচনাই আরও বাড়িয়ে দিল একটি ছবি। সম্প্রতি যা সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে।

শাহরুখের পরিবারের সঙ্গে ছুটি কাটালেন নভ্যা ! যা দেখেই বোঝা যাচ্ছে, শাহরুখের পরিবারে নভ্যার উপস্থিতি বেশ গুরুত্বপূর্ণ !

novva-shahrukh-family

ছবিতে দেখা যাচ্ছে খান পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নভ্যা। শাহরুখ, গৌরি, আরিয়ান, সুহানা সঙ্গে রয়েছেন নভ্যা ও তার ভাই অগস্ত্য নন্দা। সঙ্গে তাদের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। কোথায় তারা পারিবারিক ছুটি কাটিয়েছেন সে নিয়ে যদিও কেউ মুখ খোলেননি।

তবে খান পরিবারের মধ্যে যে নভ্যার অবাধ এন্ট্রি এ বিষয়ে কারও সন্দেহ নেই। সে আরিয়ানের বন্ধু হিসেবে হোক, বা বিশেষ বন্ধু!

এর আগে সোশ্যাল মিডিয়ায় বহুবার সামনে এসেছে নভ্যা ও আরিয়ানের ছবি। আর যা থেকেই জল্পনা রটেছিল, আরিয়া ও নভ্যা নাকি আসলে প্রেমের সম্পর্কে আবধ্য ! তবে আপাতত এই বিষয়ে বচ্চন ও খান পরিবার কিছু না বললেও, পুরোটাই বলিউডের গুঞ্জনে উড়ে চলেছে ৷

তবে কিছুদিন আগে সোস্যাল মিডিয়ায় নভ্যা ও শাহরুখের ছেলে আরিয়ানের ছবি ছড়িয়ে পড়া নিয়ে লম্বা এক চিঠি সংবাদমাধ্যমকে দিয়েছিলেন বচ্চন পরিবারের কন্যা শ্বেতা। লিখেছিলেন, ”আমার মেয়ের একটি ব্যক্তিগত জীবন আছে। সুপারস্টার পরিবারের সদস্য বলেই তাঁকে নিয়ে মিডিয়ার লাফালাফি ভাল লাগে না। মাঝে মধ্যেই নভ্যাকে নিয়ে মুচমুচে খবর পরিবারের সকলের বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। ওরও এসব ভাল লাগে না। তাই অকারণে নভ্যার ছবি ছড়িয়ে দেয়া বন্ধ করা হোক।”

এদিকে নভ্যার মতই বচ্চন পরিবারের সন্তান আরাধ্যাকে নিয়েও যথেষ্ট গোপনীয়তা রাখেন ঐশ্বরিয়া-অভিষেক। সংবাদ মাধ্যম বেশিরভাগ সময়ে এড়িয়ে যাওয়াই ভাল মনে করেন আরাধ্যার বাবা-মা।