সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

৩:৪৫ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: পতাকা উত্তোলন, শোভাযাত্রা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য অর্পন, কেককাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় জেলা কার্যালয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচী শুরু হয়।

aloc

এরপর সাবেক ও বর্তমান নেতাকর্মীদের এক বিশাল আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে সরকারী কলেজ মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। শোভাযাত্রাটি চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজ মিলনায়তনে গিয়ে শেষ হয়। এখানে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এরপর শহীদদের স্মরণে একমিনিট নীরবতা পালনের পর জেলা ছাত্রলীগের সভাপতি শাকিউল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুর রেজার সঞ্চালণায় আলোচনা সভায় ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কর্মসূচীগুলিতে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল, জেলা আ’লীগের সহ সভাপতি ও সাবেক সাংসদ জিয়াউর রহমান, জেলা আ’লীগের সহসভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমীন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও শিবগঞ্জের পৌর মেয়র কারিবুল রাজিন, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ তথ্য ও প্রযুক্তি সম্পাদক তৌহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহনেওয়াজ অপু, ফাইজার রহমান, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক শহীদুল হুদা, গোলাপ হোসেন, শহীদুল রুমু সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

এদিকে, জেলা জাসদ ছাত্রলীগ পৃথক কর্মসূচীর মধ্য দিয়ে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষির্কী পালন করেছে। এ উপলক্ষে বেলা ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজ শহীদ মিনার থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে পূনরায় শহীদ মিনারে ফিরে এসে আলোচনা সভায় মিলিত হয়। জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান, জেলা জাসদের সভাপতি আবু বক্কর, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবজোট সভাপতি তরিকুল ইসলাম, সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, কর্ণেল তাহের সংসদের সাধারণ সম্পাদক আবু হেনা, চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের সাবেক ভিপি আব্দুল আজিজ, জেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রামিম হোসেন সহ জাসদ ও জাসদ ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ।