সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাবনায় পুলিশের ধাওয়ায় পুকুরে লাফ দিয়ে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

৩:৫৪ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ অকালমৃত্যু প্রতিদিন

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে পুলিশের ধাওয়ায় পুকুরে লাফ দিয়ে মুকুল মুন্সি (৪২) নামের এক ব্যক্তি নিখোঁজ হবার কয়েক ঘন্টা পর তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। গতকাল মঙ্গলবার রাতে ঈশ্বরদী শহরের ভূতেরগাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুকুল উপজেলার টিয়ারপুর এলাকার মৃত আবু জাফরের ছেলে।

las

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৭টার দিকে একটি মাদকের আসরে পুলিশ ধাওয়া করেন। সেখানে থাকা ১৭ থেকে ১৮ জন ব্যক্তি ভয়ে দৌড়ে পালিয়ে যান। এ সময় তাদের মধ্যে থাকা মুকুলও পুলিশের ভয়ে দৌড় দিয়ে পুকুরে লাফ দেন। কিন্তু সাঁতার না জানায় তিনি কিছুক্ষণের মধ্যে ডুবে যান। একপর্যায়ে উপস্থিত দুই পুলিশও পুকুরে নামেন। অনেকক্ষন চেষ্টা করেও ওই ব্যক্তির খোঁজ মেলেনি। না মিললে পরে খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই তালুকদার সময়ের কণ্ঠস্বরকে বলেন, ভূতেরগাড়ি এলাকায় গ্রেফতারি পরোয়ানা তামিল করার জন্য পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশের ভয় পেয়ে অনেকে দৌড়ে পালিয়ে গেছে। এদের মধ্যে মুকুল নামের ব্যক্তি পুকুরে পড়ে যায়। সাঁতার না জানায় সে ডুবে যায় এবং অনেকক্ষন পরে তার লাশ উদ্ধার করা হয়।

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

⊡ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

⊡ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১