• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পর্দার বাইরের জগতের সঙ্গে যেমনটা বলিউড তারকারা

৪:২৩ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্ক- বলিউড তারকারা হরহামেশাই ব্যস্ত থাকেন। একটু ছুটি কাটানোর জো পাবেন কই? তবুও সেই ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে পরিবার বা প্রিয়জনের সঙ্গে মজা করে নেন অনেক বলি-তারকাই। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার, সকলেই রয়েছেন সেই তালিকায়।

imageআমির খান
কিছুদিন আগে আমির সপরিবারে পৌঁছে গিয়েছিলেন অরুণাচলপ্রদেশে। স্ত্রী কিরণের জন্মদিনও সেখানেই পালন করেন। ‘দঙ্গল’এর প্রচারের ফাঁকেই ‘গেটঅ্যাওয়ে’ যাকে বলে! সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দঙ্গল’। ইতিমধ্যে বক্স অফিসে ভাল সাড়াও ফেলে দিয়েছে। ছবির সাফল্যের খুশিতেই আবার ফ্যামিলি পার্টি করে ফেলেছেন আমির।

শাহরুখ খান
‘কফি উইথ কর্ণ’এ শাহরুখের সামনেই কর্ণ জানিয়েছিলেন, নায়ক নিজের পরিবারের ব্যাপারে খুবই রক্ষণশীল! কাজের মধ্যেও কীভাবে পরিবারকে সময় দিতে হয়, সেটা বোধহয় তাঁর থেকেই শেখা উচিত। প্রায় সব অনুষ্ঠানেই সপরিবারে পৌঁছে যান নায়ক। ছেলে আরিয়ানের গ্র্যাজুয়েশন পার্টি থেকে মেয়ে সারার জন্মদিন, কোনও কিছুই তিনি মিস্ করেন না।

সালমান খান
কারও সঙ্গে প্রেমটা ঠিকঠাক না হয়ে উঠলেও পরিবারের সঙ্গে সলমনের সম্পর্কটা বেশ মজবুত। যে কোনও ঝামেলায় সবসময় পরিবারকে পাশে পেয়েছেন তিনি। কিছুদিন আগেই বড় ভাই আরবাজ খান এবং মালাইকা অরোরার ডিভোর্স ফাইল হয়েছে আদালতে। সল্লুভাই অনেক চেষ্টা করেছিলেন তাঁদের ঝামেলা মেটাতে, কিন্তু পারেননি। আবার ছোট ভাই সোহেল খান এবং সীমা খানের মধ্যে দূরত্ব তৈরি হতে গিয়েও সামলে গিয়েছে। তা-ও সলমনের দৌলতেই। তবে যতই বিচ্ছেদ বা মন কষাকষি থাকুক না কেন, তাঁর গোটা পরিবারের ‘বন্ডিং’ কিন্তু বজায় থাকে।

অক্ষয় কুমার
কাউকেই ব্যঙ্গ করতে ছাড়েন না অক্ষয় পত্নী টুইঙ্কল খন্না। অক্ষয়ও যে রেহাই পান না, তা বুঝতে বিশেষ অসুবিধে হয় না। স্ত্রীয়ের এই ‘ফানিবোন্‌স’সুলভ হাবভাবেরই প্রেমে রোজ পড়েন অক্ষয়! টুইঙ্কলের সঙ্গে সময় কাটাতেও ভালবাসেন তিনি। তাই মাঝেমধ্যেই ট্যুরে বেরিয়ে পড়েন সপরিবারে। ক্রিসমাস, নিউ ইয়ার, টুইঙ্কলের জন্মদিন— সবটাই পরিবারের সঙ্গে কেপ টাউনে উদ্‌যাপন করেছেন অক্ষয়। অন্তত এই একটা ক্ষেত্রে টুইঙ্কলকে কথা শোনানোর কোনও সুযোগ দিতে রাজি নন তিনি।