সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফুলছড়ির কালাম ডাকাত গ্রেফতার

৫:২৩ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ দেশের খবর, রংপুর

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলায় আবুল কালাম (৪৪) নামে এক ডাকাতকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

grapter

আজ বুধবার দুপুর ৩টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়। আবুল কালাম গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার সিদাই চরের বাসিন্দা।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জালাল উদ্দিন সময়ের কণ্ঠস্বরকে জানান, আবুল কালাম একজন ডাকাত। তার বিরুদ্ধে ফুলছড়ি ও সদর থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

আজ বুধবার সকালে তিনি দিনাজপুর জেলার ঘোড়াঘাট এলাকায় অবস্থান করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে আবুল কালামের দেওয়া তথ্য অনুযায়ী তার বাড়িতে অভিযান চালিয়ে একটি দেশি বন্দুক উদ্ধার করা হয়। পরে তাকে ফুলছড়ি থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।