সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মুক্তির অপেক্ষায় প্রবাসী কন্ঠশিল্পীর গান ‘’এই মন শুধু তোর জন্য’’

৫:২৮ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ বিনোদন

15782568_1202052996498188_10714905_n


বিনোদন ডেস্কঃ

‘’এই মন শুধু তোর জন্য ’’ প্রবাসী কন্ঠশিল্পী, গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক মোহাম্মদ রকিবুল হাসান রানা। নতুন বছরে তার নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছে। গানটি রানা নিজে লিখেছেন সুর করেছেন গেয়েছেন এবং মডেলিং করেছেন।

রানার সাথে এই গানটিতে অভিনয় করেছেন আমান কোর। গানটি আমেরিকার নিউইয়র্কের বিভিন্ন লোকেশনে সুটিং করা হয়েছে। রানার নিজের ষ্টুডিও আছে নিউইয়র্কে সেখান থেকেই রানা তার সব গান গুলি করেন পাশাপাশি একটি ভিডিও প্রডাকশন হাউজ আছে রাদ মাল্টিমিডিয়া নামে। রানার গানটি প্রযোজনা করেছেন ইউ এস বিডি প্রডাকশন হাউজ।

উল্লেখ যোগ্য রানার দুটি গান ইতিমধ্যে স্রোতা জনপ্রিয়তা পেয়েছে, একটি হল যেওনা দুরে চলে ও আরেকটি ঈদ মোবারক শিরোনামে। প্রবাসে থেকেও শত কর্র্ম ব্যাস্ততার মাঝেও রানা চেষ্টা করে যাচ্ছে মিউজিক ভিডিও নাটক গান করার।

নতুন মিউজিক ভিডিও নিয়ে রানার সাথে কথা বললে রানা জানায় দেশের মিউজিক ইন্ডাস্ট্রি এখন অনেক সমৃদ্ধ অনেক ভাল ভাল কাজ হচ্ছে আমি বা পিছিয়ে থাকব কেন, তাই পরিবর্তনের জুয়ারে নিজেকেও ভাসিয়ে দিতে চাই।

চেষ্টা করেছি ভাল কিছু করতে, এখন মুক্তি পাবার পর দর্শকের মন্তব্য পেলেই বুঝতে পারব কেমন কাজ করেছি। রানা তার টিম মেম্বার সকল কে ধন্যবাদ জানিয়েছেন যারা মিউজিক ভিডিওটিতে কাজ করেছেন ,ইকবাল, রিদয়, আবিদ, এবং ইউ এস বিডি প্রডাকশনের সকল মেম্বারদের। দর্শকদের ভালবাসা পেলে ইউএসবিডি প্রডাকশন অনেকদুর এগিয়ে যাবে।