• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:৩৮মিঃ

গাজীপুরে ভাড়াটিয়া কতৃক বাড়িওলাকে পিটিয়ে জখম করার অভিযোগ

৫:৩৪ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকায় মোঃ মোক্তার হোসেন (৪০) এক বাড়িওলাকে পিটিয়ে জখম করেছে তার ভাড়াটিয়া। এ ঘটনায় আজ বুধবার সকালে বাড়িওলা ওই ভাড়াটিয়ার নামে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

kil

অভিযুক্ত ভাড়াটিয়া ডাঃ আমিনুল ইসলাম (৪২) টাঙ্গাইল মধুপুর এলাকার হাজী আব্দুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছেন।

বাড়িওলা ও অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত আমিনুল ইসলাম ক্লিনিক করার কথা বলে গত ৩ মাস পুর্বে বাড়িওলার তিন তলা বিল্ডিং এর ২য় তলা ভাড়া নেয়। এরপর গত তিন মাস অতিবাহিত হলেও সে কোন ভাড়া দেয়নি। দেই দিচ্ছি বলে বিভিন্ন তালবাহানা শুরু করে। এছাড়া ওই বিল্ডিংয়ে ক্লিনিকের কোন কার্যক্রম না করে কিছুদিন ধরে প্রায়ই স্থানীয় নেশাগ্রস্ত ৫/৬ জন যুবক নিয়ে আড্ডা দিচ্ছিল।

এক পর্যায়ে গত ০১/০১/১৭ইং তারিখ রাত ১২টার দিকে হঠাৎ ওই ফ্লোর থেকে জানালা দিয়ে ধুয়া বের হতে দেখে বাড়িওলা এগিয়ে যায়। এবং জিজ্ঞেস করে ঘর থেকে কিসের ধুয়া বের হচ্ছে। বাড়াটিয়া উত্তরে বলে এটা কিসের ধুয়া আপনার জানার প্রয়োজন নেই আপনি এখান থেকে যান। পরে বাড়িওলা ঘরের ভেতর ঢুকার চেষ্টা করলে ভাড়াটিয়ার সঙ্গে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পযার্য়ে ঘর থেকে অজ্ঞাত নামা আরও তিন যুবক বেরিয়ে এসে বলছে ওকে ঘরের ভেতর নিয়ে আয়। আমিনুল টান দিয়ে ঘরে ঢুকাতেই ওরা ৪ জন মিলে এলোপাতারী ভাবে কিল, ঘুষি ও লাথি মারতে থাকে।

পরে বাড়িওলার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ওই ভাড়াটিয়া ও তার সঙ্গীয় তিন যুবক তাকে রক্তাক্ত অবস্থায় আহত করে দৌড়ে পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার ডিউটি অফিসার (এস আই) মোঃ কাশেম অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।