• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীপুরে ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

৫:৪৫ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ ঢাকা, দেশের খবর

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে উদযাপন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী।

আজ বুধবার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিবের উদ্যোগে উপজেলা দলীয় কার্যালয়ে জমকালো আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

kkkkউপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব ও উপজেলা ছাত্রলীগের অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা।

আলোচনা সভায় জাকিরুল হাসান জিকু বলেন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগ শুধু মাত্র মেধাবী ছাত্র, সৎ, সাহসী ও ত্যাগী নেতা কর্মী দিয়ে পরিচালিত হবে। আমরা উপজেলাকে মাদক মুক্ত করবো। অনেক বছর পর শ্রীপুরে আমরা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি। বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিলো ছাত্রলীগ নিয়ে সে স্বপ্ন আমরা পূরণ করবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি ছাত্র অধিকার প্রতিষ্ঠার আন্দোলনের পাশাপাশি দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে অগ্রভাবে থেকে নের্তৃত্ব দিয়ে আসছে।