সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কেন্দ্রীয় বিএনপি নেতা খন্দকার মাশুক গ্রেপ্তার

৬:৩৮ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি পৌর এলাকার কাশিমপুর গ্রামের সন্তান, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের যুগ্ন-সাধারন সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুককে ২০১৫ইং সালের নাশকতা মামলায় গ্রেপ্তার করেছে ঢাকা গাজীপুরের কাপাসিয়া থানা পুলিশ।

grp

আজ বুধবার বিকাল ৫টায় কালকিনি উপজেলা যুবদলের সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান এ গ্রেপ্তারের খবর সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, খন্দকার মাশুকুর রহমানের ঢাকার মালিবাগের নিজ বাসা থেকে গত মঙ্গলবার রাত ৩টার দিকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গাজীপুর জেলা বিএনপির কমিটি গঠনের দায়িত্ব পায় খন্দকার মাশুকর রহমান। আর এর জের ধরে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে দলীয় নেতাকর্মীদের দাবি। তবে তার দ্রুত মুক্তির দাবি করেছেন বিএনপির নেতাকর্মীরা।