• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কোটালীপাড়ায় জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হয়ে দুই ইউপি সদস্যকে পিটিয়ে আহত

৬:৫২ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ Breaking News, ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, গোপালগঞ্জ প্রতিনিধি : জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হয়ে দুই ইউপি সদস্যকে মারধর করেছে এক পরাজিত প্রার্থী ও তার লোকজন।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। আহতদেরকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ইউপি সদস্যরা হলেন-৫ নং ওয়ার্ডের সঞ্জয় কুমার মধূ ও ৬ নং ওয়ার্ডের সুনীল রায়।

মঙ্গলবার বিকেলে সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সামনে বাক বিতন্ডার এক পর্যায়ে জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের পরাজিত প্রার্থী সমর চাঁদ মৃধা ওরফে খোকন ও তার লোকজন ইউপি সদস্যদেরকে মারপিট করে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি।

kotalipara-marpit-somoyerkonthosor

অভিযুক্ত খোকন মৃধার সাথে বারবার মোবাইল ফোনে (০১৭১৮-১৭৪১৯৩) যোগাযোগের চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কোন অভিযোগ হয়নি উল্লেখ করে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ মো: কামরুল ফারুক সময়ের কণ্ঠস্বরকে জানান, কিল-ঘুষির ঘটনা ঘটেছে বলে আমি শুনেছি।

৬৯ পাউন্ডের কেক কেটে গোপালগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে গোপালগঞ্জে ৬৯ পাউন্ড কেক কাটা হয়েছে। গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

বুধবার বেলা ১১ টায় সরকারী বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা বের করা হয়। শোভা যাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা ৬৯ পাউন্ড কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় যুবলীগ সদস্য ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, জেলা ছাত্রীলীগ সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ । এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, টুঙ্গীপাড়া, কোটালীপাড়া, কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলাও ছাত্রলীগ অনুরূপ কর্মসূচি পালন করেছে।

কোটালীপাড়ায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় চন্দ্রিকা জ্ঞান পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার উপজেলার কলাবাড়ী ইউনিয়নের কুমরিয়া গ্রামে অবস্থিত পাঠাগার চত্ত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঠাগারটির প্রতিষ্ঠাতা সভাপতি সুনিল কুমার গাঙ্গুলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝা। আলোচনা সভায় পাঠাগারটির উপদেষ্ঠা চিত্তরঞ্জন বিশ্বাস, ইউপি সদস্য কমলেশ ঢালী, সমাজসেবক মানিক গাঙ্গুলী বক্তব্য রাখেন ।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।