সংবাদ শিরোনাম

কারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ-সড়ক অবরোধচট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলা

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাবনায় গাছ কাটতে গিয়ে কাঠুরের মৃত্যু

৯:৩৯ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ৪, ২০১৭ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার ফরিদপুরে গাছ কাটার সময় মাথায় ডাল পড়ে আব্দুল আজিজ (৩২) নামে এক কাঠুরের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। মৃত আজিজের বাড়ি পুঙ্গলী ইউনিয়নের গোপালনগর গ্রামে।

20160426014826প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল আজিজ দীর্ঘদিন ধরে কাঠুরের কাজ করেন। তিনি চুক্তিতে মানুষের বাড়ির গাছ কেটে দেন। বুধবার দুপুরে উপজেলার আগ-পুঙ্গগলী গ্রামের শুভাষ ঘোষের বাড়িতে একটি আম গাছের ডাল কাটছিলেন। গাছের উপরে বসে ডাল কাটতে কাটতে হঠাৎ নিচে নামেন। এ সময় উপর থেকে ডালটি তার মাথার উপর ভেঙ্গে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করে দূর্ঘটনার প্রমাণ মিলেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের পর মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।