সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গাজীপুরে ট্রাক খাদে, ঝরে গেল চালকসহ চার জনের প্রাণ

১১:২৭ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ৫, ২০১৭ Breaking News, ফিচার

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: মহানগরের বাঘিয়া এলাকায় ট্রাক খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে বাঘিয়া-রাজাবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন ট্রাক চালক। বাকি তিনজন ওই ট্রাকের শ্রমিক।

নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার আলেক মিয়ার ছেলে ট্রাক চালক সোহেল মিয়া (২৯), রংপুরের বদরগঞ্জ থানার ব্যাঙ্গডুবি এলাকার হরেশ চন্দ্র রায়ের ছেলে সুজন রায় (২৩), একই এলাকার অলিন রায়ের ছেলে দিলিপ রায় (২২) ও রাখাল রায়ের ছেলে কাজল রায় (২৪)।

image-14998নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ডের বাঘিয়া এলাকায় করম মোল্লা ব্রিকস নামক ইটাভাটায় থেকে ওই ভাটার মালিকের ট্রাকে শ্রমিক হিসেবে কাজ করতো সুজন রায়, দিলিপ রায় ও কাজল রায়। রাতে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ইট নামিয়ে ইটভাটায় ফিরছিল ট্রাকটি। এসময় ইট ভাটার পাশে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৬০-৭০ ফুট গভীর খাদে পড়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলে ওই তিন শ্রমিক নিহত এবং গুরুতর আহত হন ট্রাক চালক।

পরে স্থানীয়রা নিহতদের উদ্ধার করে এবং আহত ট্রাক চালককে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ট্রাকের আরেক শ্রমিক সুবল চন্দ্র রায় জানান, ট্রাক চালক এবং আমরা ৪ শ্রমিক ট্রাকের ভেতরে চালকের পাশে ঘুমিয়ে ছিলাম। ভাটার পাশে এসে ট্রাকটি হঠাৎ গভীর খাদে পড়ে যায়। আমি কিভাবে যেন ট্রাক থেকে বেরিয়ে আসি।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাশেদুল ইসলাম জানান, সোহেল নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

স্থানীয়দের অভিযোগ, ওই এলাকায় বিভিন্নস্থানে অপরিকল্পিতভাবে ভেকু দিয়ে সরকারি জমিসহ ৭০-৮০ ফুট গভীর গর্ত করে ইটভাটায় মাটি বিক্রি করা হচ্ছে। এটি বন্ধের দাবি জানান তারা।