• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধ : গুলিবিদ্ধ ৪ গরু চোর

১২:৩৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় ৪ গরু চোর আটক হয়েছে। এ সময় দুইটি গরুও গুলিবিদ্ধ হয়েছে।

rab

আজ বৃহস্পতিবার ভোররাতে গাজীপুর সিটি করপোরেশনের মজলিসপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে এক জনের অবস্থা গুরুতর।

আহতরা হলো – সিরাজগঞ্জের কাজীপুর থানার দত্তপাড়া এলাকার মহর আলীর ছেলে রফিকুল (২০), বরগুনার বেতাগি থানার কলাবাছিয়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আব্দুল জলিল (১৯), ঢাকার মুগদা-মান্ডা এলকার রফিকুল ইসলামের শাওন (২৮)। গুরুতর আহতর নাম ঠিকানা পাওয়া যায়নি। বয়স আনুমানিক ৩৫ বছর।

আহতদের গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

w

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহিউল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, গত রাতে চোররা গরু চুরি করে হোতাপাড়া এলাকা দিয়ে পালিয়ে যাচ্ছে খবর পেয়ে হোতাপাড়ায় ব্যারিকেট দিয়ে ট্রাকটি থামার সংকেত দেয়া হয়। সংকেত অমান্য করে তারা পালিয়ে যেতে থাকলে র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে।

এ সময় তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে পালিয়ে যেতে থাকে এবং র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করে। এ সময় কয়েকজন চোর ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ৩ জনকে এবং সকালে আশপাশ এলাকায় তল্লাশি করে আরো এক জনকে আটক করা হয়।