সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পবিপ্রবিতে নতুন ভিসি ও প্রো ভিসি নিয়োগ

১:১১ অপরাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ৫, ২০১৭ শিক্ষাঙ্গন

মোঃ মুস্তাফিজুর রহমান পাপ্পু, পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন ভাইস চ্যান্সেলর ও প্রো ভাইস চ্যান্সেলর নিয়োগ দিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এডভোকেট মোঃ আব্দুল হামিদ। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তার কার্যালয় হতে আজ এ তথ্য পাওয়া যায়।

vais

বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের কৃষিতত্ব বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ড: মোঃ হারুনর রশিদকে ভাইস চ্যান্সেলর এবং উদ্যানতত্ব বিভাগের চেয়ারম্যান ও সাবেক প্রক্টর প্রফেসর মোহাম্মদ আলীকে প্রো ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে থেকে গুরুত্বপূর্ন এই দুইটি পদে নিয়োগ দেওয়ায় সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা কর্মচারী সহ প্রমূখ।

নবনিযুক্ত ভিসি ও প্রো ভিসি মহোদয়কে পবিপ্রবি শিক্ষক সমিতি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ, কর্মকর্তা কর্মচারী সমিতি, পবিপ্রবি সাংবাদিক সমিতি, ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (ভিএসএ) সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন শুভেচ্ছা জানিয়েছেন।