• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:০০মিঃ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গনতন্ত্রের বিজয় দিবস পালন

৩:৫৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ৫, ২০১৭ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’ শ্লোগানকে সামনে রেখে আজ ৫ জানুয়ারী গণতন্ত্রের বিজয় দিবস পালন উপলক্ষে ভোলাহাটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

sova

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা প্রেসক্লাবের সম্মুখে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস। এর আগে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণের মাধ্যমে দিবসের কর্মসূচীর সূচনা করা হয়।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘ঐক্য না হলে কোন কিছুই সম্ভব নয়, ঐক্যমতের ভিত্তিতে সর্বস্তরের মানুষকে একত্রিত করে কাজ করতে হবে’। উপজেলা আ’লীগের সহ সভাপতি ইয়াসিন আলীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক, জেলা আ’লীগের সহসভাপতি আব্দুল খালেক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল হক, সাবেক সভাপতি ওয়াজেদ আলী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাব্বুল হোসেন, ভোলাহাট উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, গোমস্তাপুর পৌর যুবলীগের আহবায়ক রাসেদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান ও হোসনে আরা পাখি, উপজেলা কৃষক লীগের আহবায়ক আবু হেনা, ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানের শেষ পর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল হক।