সংবাদ শিরোনাম

ভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুলচাঁদপুরে ভাঙা ঘরে ৭ সদস্যের সংসার: মাথা গোঁজার ঠাঁই চান অসহায় জাফরবাইডেনের শপথ অনুষ্ঠান: ২০০ নিরাপত্তারক্ষী করোনায় আক্রান্তআশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন দুই বারের নির্বাচিত সাবেক এমপিএবার মেলানিয়াও ‘ছেড়ে গেলেন’ ট্রাম্পকে!, ভিডিও ভাইরাল

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নান্দাইলে ঘরের আড়ায় ঝুলে এক ব্যক্তির আত্মহত্যা

◷ ৩:৩৩ পূর্বাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ২৮, ২০১৭ দেশের খবর, ময়মনসিংহ
images 5

images


শামছুজ্জামান বাবুল,নান্দাইল প্রতিনিধি :

ময়মনসিংহের নান্দাইলে নিজ ঘরের আড়ায় ফাঁসিতে ঝুলে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে নিজ ঘরের আড়ায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যার পর শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, উপজেলার মোয়াজ্জেমপুরের কামালপুর গ্রামের বিল্লাল হোসেন (৪৫) বৃহস্পতিবার পাশের কদিরপুর গ্রামের শশুর বাড়িতে তার এক মাত্র ছেলে ও স্ত্রীকে রেখে এসে রাতের বেলা কোন এক সময় নিজ ঘরের আড়ায় ছাদর দিয়ে ফাঁসিতে ঝুলে আতœহত্যা করে।

শুক্রবার সকালে বাড়ির লোকজন অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে নান্দাইল মডেল থানায় খবর পাঠালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। মৃতের স্ত্রী নাজমা আক্তার বলেন, তার (স্বামী) আত্মহত্যার কোন কারণ বুঝতে পারছি না।

মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক বলেন, মৃতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য নান্দাইল থানা পুলিশের কাছে আবেদন জানানো হয়েছে।