সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভাতা বৃদ্ধিসহ ৮ দফা দাবীতে চাঁপাইনবাবগঞ্জে পৌর কাউন্সিলরদের মানববন্ধন

২:১৫ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৩০, ২০১৭ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাসিক সম্মানী ভাতা বৃদ্ধিসহ প্রস্তাবিত ৮ দফা দাবী বস্তবায়নে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জের ৪টি পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

manob-bondhon

পৌরসভাগুলি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ, শিবগঞ্জ, রহনপুর ও নাচোল। আজ সোমবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কর্মসূচীটি অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে কাউন্সিলর নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েসন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কাউন্সিলর সাইদুর রহমান, মোসলেমা বেগম, জিয়াউর রহমান, রহনপুরের তাজাম্মুল হক, নাচোলের ফারুক আহমেদ প্রমূখ।

বক্তরা সম্প্রতি বৃদ্ধিকৃত পৌর কাউন্সিলরদের মাসিক ভাতা অপ্রতুল, বৈষম্যমূলক ও অসম্মানজনক বলে আখ্যায়িত করেন। তাঁরা অবিলম্বে এই ভাতা ও পদ মর্যাদা বৃদ্ধি, দেশে বিদেশে প্রশিক্ষণের ব্যবস্থা করা, ওয়ার্ড কার্যালয় স্থাপন ইত্যাদি দাবী পূরনের আহব্বান জানান। তাঁরা এসোসিয়েসনের কেন্দ্রীয় কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষনা করে বলেন, দাবী পূরণ না করা হলে বৃহত্তর কর্মসূচী ঘোষনা করা হবে।