সংবাদ শিরোনাম

হিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরু

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগ

৫:৫৯ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৩০, ২০১৭ আলোচিত বাংলাদেশ

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি- ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ।

সোমবার দুপুর দেড়টার দিকে শ্রীনগর উপজেলার মাশুরগাও ফেরিঘাট এলাকায় তাকে বহনকারী ব্যক্তিগত গাড়ির সাথে বিপরীত মুখী ডিএম (ঢাকা মেট্টো ব ১১-৪৪৪৮) পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

car-accident_38152_1485769329শ্রীনগর থানার সেকেন্ড অফিসার এসআই আতিক জানান, সোহাগের শরীরে কোন আঘাত লাগেনি। সোহাগ ঢাকা থেকে বাগেরহাট যাচ্ছিলেন।

সাবেক ছাত্রলীগ সভাপতির দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান জিঠু, সাবেক সাধারণ সম্পাদক পনির, যুবলীগের সহ-সভাপতি মুরাদ, ছাত্রলীগ নেতা সাব্বির, জাকির, স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির সহ ছাত্র লীগের অন্যান্য নেতৃবন্দ।

unnamedশ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুপার সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাস আটক করছে।

মুন্সীগঞ্জ জলো ছাত্রলীগরে সভাপতি ফয়সাল মৃধা জানান, আমরা ঘটনা শুনেই ছাত্রলীগের শ্রীনগর থানা ইউনিট কর্মীদের ঘটনাস্থলে পাঠাই। সাবেক সভাপতি গুরত্বর আহত হয়নি,গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে বাকিদের ঢাকাতে প্রেরণ করা হয়েছে।