পাবনায় দুই এসআইকে গুলি করে হত্যা চেষ্টার ঘটনায় দুই সন্ত্রাসী গ্রেফতার

৭:০৭ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৩০, ২০১৭ দেশের খবর, রাজশাহী

sa


পাবনা প্রতিনিধি:

পাবনার আটঘরিয়ায় দুই পুলিশকে গুলি করে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শাকিল (২০) ও হৃদয় (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সোমবার দুপুরে র‌্যাবের এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব-১২, সিপিসি২ পাবনা ক্যাম্পে সদস্যরা রোববার রাতে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার ধানিকাটা এলাকা থেকে শাকিলকে এবং ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে সুজাউদ্দিন ওরফে হৃদয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাকিল ঈশ্বরদী উপজেলার মূলাডুলি বাজার এলাকার আব্দুল লতিফের ছেলে এবং সুজাউদ্দিন হৃদয় সদর উপজেলার কোমরপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

সোমবার দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে র‌্যাব-১২ এর সিও সাহাবুদ্দিন এক প্রেস ব্রিফিংয়ে জানান, গত ২৫ জানুয়ারী শাকিল, সুজা, শরীফসহ কতিপয় সন্ত্রাসী গাছপাড়া এলাকার হোটেল ব্যবসায়ী আমিরুলকে প্রকাশ্যে গুলি করে। এ সময় আমিরুল অক্ষত থাকলেও দোকানের দুইজন গ্রাহক আহত হন। এ ঘটনা ঘটিয়ে প্রাইভেট কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় আটঘরিয়া থানা পুলিশ ডেঙ্গারগ্রাম নামক স্থানে তাদের গতিরোধের চেষ্টা করেন।

এ সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে এসআই মনিরুল ইসলাম এসঅই তোফাজ্জাল হোসেন গুলিবিদ্ধ হন। সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত প্রাইভেট কার ৩টি রিভলবার,  ১টি পিস্তল ও ১টি শার্টারগান ফেলে রেখে যায়। স্থানীয়রা দুই পুলিশ কর্মকর্তাকে আশংকাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে এসআই মনিরুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

তার অবস্থা এখনো শংকামুক্ত নয় বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা। র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বীনা রানী দাস জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শাকিল ও হৃদয় ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।