• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আজ ৩১ জানুয়ারি মঙ্গলবার ২০১৬। রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি—–


রাশিফল ডেস্ক, সময়ের কণ্ঠস্বর. আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কুম্ভ আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস। ৩১ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট।

আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১।

আপনার শুভ বর্ণ: গোলাপী ।

শুভ গ্রহ ও বার: রবি। শুভ রত্ন: গার্ণেট।

চন্দ্রাবস্থান:*আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে, সন্ধা ৫:৫১ থেকে মীন রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি ভোর রাত :৪:১৫ পর্যন্ত পরে ৫মী তিথি চলবে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : প্রথমত ঘুম থেকে আজ আপনার উঠতে কিছুটা বিলম্ব হবে। নিজেকে নিয়ন্ত্রনে রাখুন, অন্ধকারের পরেই আলোর দেখা মিলবে। নিঃসঙ্গতা যদি অবধারিত হয় তবে তা ভোগ করা শ্রেয়। চাকরি সংক্রান্ত ঝামেলায় আছেন বটে, সহসা কেটে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না। সাধারণ চাকরি ছেড়ে যে আপন সৃজনশীলতার গোড়ায় জল ঢালুন। সেটাই খোরাক যোগাবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : ফুল দেখলেই আপন করে পেতে ইচ্ছে হবে। নীল রঙটা আজ আপনার সহ্য হবে না। সারাদিন প্রচুর মানসিক শ্রম দিতে হবে। প্রস্তুত রাখুন নিজেকে সম্ভাব্য সুসংবাদ গ্রহণের জন্য। আপনার প্রতিটি পদক্ষেপ আজ কেউ না কেউ নথিভুক্ত করে রাখছেন।

মিথুন (মে ২১-জুন ২০) : যাদের কাছ থেকে প্রবঞ্চনা পেয়েছেন, তাদের কাছে সমাদর পেতে পারেন। আজ নিজের ওপর পূর্ণ আস্থা আসবে। প্রতিদিন নিজেকেই ছাড়িয়ে যাওয়ার মধ্যে যে অদ্ভুত জাদু আছে তা আজও তকমা দেখাবে। কাজের সময় কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। পাওনা অর্থ ফেরত পাবেন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : দেশের বাইরে চলে যাওয়ার প্রস্তুতি আটকে গেছে যাদের তাদের জন্য সুখবর সম্ভাব্য। সন্তানের সঙ্গে আজ বেশ আনন্দময় সময় কাটবে। বিভ্রান্ত হবেন না, পথচারী হতে সাবধান। অসতর্কবশত আপনাকে এমন পরিস্থিতির মধ্যে আজ পড়তে হবে যা মোটেও অস্বস্তিকর নয় বরং উপভোগ্য।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : মনের মধ্যে ঘুরপাক করছে যা তা আজ বলে ফেলুন। তড়িঘড়ি করে বের হতে যাবেন না ঘর থেকে। সতর্কতা শুধু আপনার জন্যই নয় আপনার সঙ্গে থাকা মানুষটির জন্যও। শারীরিকভাবে বেশ শক্তির সঞ্চার হবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : কর্মক্ষেত্রে ব্যস্ততা বেড়ে গিয়ে মনের ওপর চাপ সৃষ্টি করবে। পরিচিত জনরা আজ আপনার কথা হেরফের করবে। পাওনাদারদের কাছ থেকে দূরে দূরে থাকুন। ধীরগতি সম্পন্ন কেউ আজ আপনাকে বুদ্ধি দিতে আসবে, যা আপনার রেগে যাওয়ার কারণ হবে। ভ্রমণ শুভ।

rashifol-2-2-1-9-3-7-1-2-1-1

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : স্বভাকজাত গোয়ার্তুমিটুকু আজ বেশ ভালো কাজে আসবে। বন্ধুকাতরতা আপনাকে ডুবিয়েছে- এমন একটা কথা চালু আছে। বন্ধুকাতর আপনাকে আজ পেতে হতে পারে বড় কোনো আঘাত। অপরের কথায় মনের মানুষ বদলাতে চাওয়া বোকামি। আর কাজের ক্ষেত্রে গতি কেন দিন দিন কমে যাচ্ছে তার পেছনে কারণ অনুসন্ধানে নেমে আপাতত লাভ নেই। দেখতে পাবেন না। অর্থবিত্তে যোগ নেই।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : সঙ্গীতের প্রতি গভীর অনুরাগ বোধ করতে পারেন আজ, এমনকি সঙ্গীত যদি পছন্দ নাও করে থাকেন আপনি। জীবনের দ্বিতীয় অধ্যায় অবশ্যই প্রথম অধ্যায়ের চেয়ে উন্নততর হবে, এ ব্যাপারে সন্দেহের অবকাশ নেই, কারও ছড়ানো কানকথারও কোনো গুরুত্ব নেই- মনে রাখবেন। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। অর্থযোগ আছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আপনার ব্যক্তিত্বের দৃঢ়তার কাছে হার মানবে লোভী ও স্বার্থান্ধ মানুষেরা। তাছাড়া যে অনুকরণীয় আচরণ আপনি দেখিয়ে চলেছেন, তাতে প্রভাবিত হবে বন্ধু ও জুনিয়রদের অনেকেই। মেজাজটা নিয়ন্ত্রণে রাখলে আজ লাভ হবে, নয়ত অহেতুক কোনো পুরনো বন্ধুকে হারাতে হতে পারে। অফিসে কোনো মানুষসংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। অর্থযোগ উত্তম।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : এখনই ব্যাগপত্র গুছিয়ে নিন। পড়াশোনার কাজে বিদেশগমন ঘটার সুযোগ তৈরি হতে পারে আজই। তবে ভ্রমণের জন্যে বিদেশগমন বাধাগ্রস্ত হবে। শারীরিক প্রতিবন্ধকতা কেটে যাবে, অসুস্থ শরীর সুস্থতা পাবে। পুরনো কর্মক্ষেত্র ছেড়ে আসা সংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। এক ধরনের বিচিত্র সারল্য খুবই অল্প সময়ের জন্যে আপনার মাঝে ভর করে, আর সে সময়টিতে আপনাকে সবাই ইচ্ছেমতো ঠকিয়ে নিতে পারে। সে ধরনের সারল্যে ভাসতে পারেন আজ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : বিশেষ কিছু আর করার নেই আপনার, দিনটি বেশ এলোমেলো লাগবে। গোছানো যা কিছু আছে তা খুব ইচ্ছা করেই নষ্ট করতে ইচ্ছে করবে। পদ্ধতিগত ভুলের কারণে কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। অর্থ আসবে আবার চলেও যাবে, ধরে রাখাটা শিখে নিতে হবে নিজ থেকে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজ আমুদে দিন পার করবেন মীন রাশির জাতক-জাতিকারা। সামাজিকতা রক্ষা করতে আপনাকে বেশ কিছু জায়গায় যেতে হবে। চিন্তা ভাবনায় কিছুটা পরিবর্তন আসবে। রুচিতেও পরিবর্তন লক্ষ্য করবেন। শিশু কিশোরদের সঙ্গে আজ সখ্য হবে। আর্থিক সচ্ছলতা আসবে।

◷ ১২:০৯ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ আজকের রাশিফল