রাজধানীতে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

১১:২২ পূর্বাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ Breaking News, আলোচিত, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- রাজধানীতে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। সোমবার রাতে খিলগাঁও, খিলক্ষেত ও তেজগাঁও এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। সোমবার রাত সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টার মধ্যে এই তিন ঘণ্টায় এসব দুর্ঘটনায় প্রাণ গেলো চারজনের।

সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে খিলগাঁও থানাধীন নর্দাপাড়া ব্রিজ থেকে একটি চলন্ত বাস খাদে পড়ে দুইজন নিহত হন। এ ঘটনায় ৪০ জনেরও বেশি মানুষ আহত হন। তবে খিলগাঁওয়ে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার শিকার বাসটির নাম স্বাধীন পরিবহন। বাসটি গাবতলী থেকে রামপুরা স্টাফ কোয়ার্টার হয়ে ডেমরা রুটে চলাচল করতো।

191931_154বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, স্বাধীন পরিবহনের একটি বাস নর্দাপাড়া ব্রিজ অতিক্রম করার সময় উল্টো দিকে পড়ে যায়। ব্রিজটি বেশি উচু হওয়ায় লোড নিতে পারেনি।

পরে স্থানীয়দের দেয়া খবরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এদের মধ্যে দুজন মারা গেছেন। তবে তাদের নাম-পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তেজগাঁও সাতরাস্তার মোড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় সোমবার রাত সাড়ে ৯টার দিকে মহাখালীমুখী একটি বাস তিনজনকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রবিউল ইসলাম (৪০) নামে এক পিকআপ ভ্যান চালকের মৃত্যু হয়।

অপরদিকে সোমবার রাত সাড়ে ৭টার দিকে খিলক্ষেতে লো মেরিডিয়ান হোটেলের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি বাস আবু বকর সিদ্দীক নিলয় (২২) নামে এক পথচারীকে ধাক্কা দেয়। পরে রাত সাড়ে ৮টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তার বাবার নাম শাহাদত আলী। বাসা পুরান ঢাকার গেণ্ডারিয়ায়।