সত্যিই কি হলিউড তারকা লোহান ইসলাম ধর্ম গ্রহণ করেছেন?

১২:৩৫ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্ক- হলিউড তারকা লিন্ডসে লোহান (৩০) ইসলাম গ্রহণ করেছেন এমন সংবাদে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটারসহ অন্যান্য মাধ্যমে বিষয়টি ভাইরাল হয়ে গেছে।

প্রেসিডেন্ট এরদোগানের সাথে লিন্ডসে লোহান। এরদোগানের বাম পাশে ফার্স্ট লেডি এ্যামিন

প্রেসিডেন্ট এরদোগানের সাথে লিন্ডসে লোহান। এরদোগানের বাম পাশে ফার্স্ট লেডি এ্যামিন

পবিত্র কুরআন শরিফ হাতে নিয়ে, হিজাব পরা ছবিটি ফেসবুকে প্রচুর শেয়ার হয়েছে। অবশ্য লোহানের স্কার্ট পরা ছবিও আছে যেখানে পবিত্র কুরআন নিয়ে তিনি হাঁটছেন। তিনি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সব ছবি মুছে দেয়ার পর সাংবাদিকরা আরো বেশি সন্দেহ করে আসছেন যে তিনি হয়তো শিগগিরই এ ব্যাপারে ঘোষণা দেবেন।

কিন্তু সত্যিই কি লোহান ইসলাম ধর্ম গ্রহণ করেছেন? এর উত্তর মেলে তার তুরস্ক সফরে। তিনি গত ২৮ জানুয়ারি তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যিপ এরদোগানের সাথে সিরিয়ার শরণার্থী ইস্যুতে দেখা করেছেন পশ্চিমা ধাঁচের পোশাক পরে। তবে তার পোশাকে একটু শালীনতা ছিল। সাথে ছিল সিরিয়ার টুইটার বালিকা বানা আলাবেদ এবং তুরস্কের ফার্স্ট লেডি এ্যামিন এরদোগান।

তবে মিজ লোহান ইসলামের ব্যাপারে বেশ আগ্রহী বলে সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছে। কিন্তু তিনি নিজে থেকে কিছু বলেননি এ ব্যাপারে। তিনি সিরিয়ান শরণার্থীদের বিষয়ে তুরস্কে একাধিকবার সফর করেছেন। তার প্রকাশিতব্য বইয়ে তিনি এ ব্যাপারে লিখবেন বলে আশা করা হচ্ছে।

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১