ডিমলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবর্ধনা

১:১১ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলা প্রেসক্লাবের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও নীলফামারী জেলা পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য ফেরদৌস পারভেজকে সংবর্ধনা দেয়া হয়েছে।

dimla

আজ মঙ্গলবার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপি বিভিন্ন আয়োজন করা হয়। সকাল ১০ টায় কেক কাটার মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম। ডিমলা প্রেক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, ডিমলা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, প্রেসক্লাবের উপদেষ্টা ও পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান, ডিমলা প্রেসক্লাবের সম্পাদক জাহেদুল ইসলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম, সাংবাদিক সরদার ফজলুল হক, ইফনুস আলী মোল্লাহ, আবু হোসেন ও নুরনবী প্রমূখ।

ডিমলা প্রেসক্লাবের পক্ষ হতে নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের বিজয়ী সদস্য ফেরদৌস পারভেজ সংবর্ধনা দেয়া হয়। সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অসুষ্ঠানের আয়োজন করা হয়।