খুলনায় সাংবা‌দিক নেতা ইকবাল সোবহা‌নের বিরু‌দ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দা‌বি‌তে প্র‌তিবাদ সমা‌বেশ

১:৩৯ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ খুলনা, দেশের খবর

জিএস‌কে শান্ত, খুলনা প্র‌তি‌নি‌ধি: প্রধানমন্ত্রীর তথ্য উপ‌দেষ্টা ও ইংরেজি দৈনিক অবজারভার পত্রিকার সম্পাদক সাংবা‌দিক নেতা ইকবাল সোবহান চৌধুরীর বিরু‌দ্ধে ফেনীর বিতর্কিত সাংসদ নিজাম হাজারীর দায়েরকৃত মামলা প্রত্যাহা‌রের দা‌বি‌তে প্র‌তিবাদ সমা‌বেশ ক‌রে‌ছেন খুলনার সাংবা‌দিক সমাজ।

somabas

আজ মঙ্গলবার (৩১-জানুয়া‌রি) বেলা ১১টায় খুলনা প্রেসক্লা‌বের সাম‌নে অনুষ্ঠিত এই প্র‌তিবাদ সমা‌বে‌শে সভাপতিত্ব ক‌রেন খুলনা প্রেসক্লা‌বের সভাপ‌তি এস এম হা‌বিব। ঘন্টাব্যাপী অনু‌ষ্ঠিত প্র‌তিবাদ সমা‌বে‌শে উপ‌স্থিত ছি‌লেন খুলনা সাংবা‌দিক ইউনিয়‌ন (কেইউজে)’র সভাপ‌তি এস এম জা‌হিদ হো‌সেন, প্রেসক্লা‌বের সা‌বেক সভাপ‌তি, মকবুল হো‌সেন মিন্টু, শেখ অাবু হাসান, সাধারণ সম্পাদক সুবীর ক‌ুমার রায় (কেইউ‌জে)’র সাধারণ সম্পাদক মোঃ শাহ অালম, সাংবা‌দিক নেতা ম‌ল্লিক সুধাংশু, কৌ‌শিক দে বাপ্পীসহ খুলনাঞ্চ‌লের ইলেক্ট্রো‌নিক্স, প্রিন্ট মি‌ডিয়া ও অনলাইন প‌ত্রিকার সাংবা‌দিকবৃন্দ।

সমা‌বে‌শে বক্তরা বলেন, সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী সমাজের শীর্ষ ব্যক্তিত্ব। এছাড়া তিনি প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা। তার বিরুদ্ধে সংসদ সদস্য নিজাম হাজারীর দায়ের করা মামলা সম্পূর্ণ মিথ্যা। গণমাধ্যমের কোনও প্রতিষ্ঠান বা ব্যক্তির বিরুদ্ধে কারও অভিযোগ থাকলে তিনি প্রতিবাদ করতে পারেন অথবা প্রেস কাউন্সিলে যেতে পারেন। কিন্তু জাতীয় সংসদে একপাক্ষিকভাবে অভিযোগ এনে বক্তব্য দেওয়া সম্পূর্ণ অযৌক্তিক। সমা‌বে‌শে দ্রুত মামলা প্রত্যহারসহ ষড়যন্ত্রকারী‌দের বিচা‌রের দা‌বি জানা‌নো হয়। অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূ‌চির হুশিয়ারী দেন তারা।