• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে সাংবাদিককে অপহরনের চেষ্টা


গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরের শিমুলতলী এলাকায় এক সাংবাদিককে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার রাত সাংবাদিক পলাশ মল্লিক জয়দেবপুর থানায় একটি সাধারন ডায়েরী করেন।

opoho

সাংবাদিক জানায়, বিভিন্ন সময়ে পূর্ব পরিচিত এমডি শাহীন আলম তাকে নানা ভাবে হুমকি প্রদান করে আসছিল। বিষয়টি ইতো মধ্যে এলাকার অনেকের জানা। গতরাতে সাংবাদিক পলাশ মল্লিক বন্ধুদের নিয়ে শিমুলতলীর মাইক্রো স্ট্যান্ডে গল্পকালীন সময়ে রাত পোনে দশটায় এমডি শাহীন আলমসহ ৪/৫ একটি কালো রংয়ের পাজারো জীপ (ঢাকা মেট্রো-ঘ-১৩-৩৮৬৪) নিয়ে হাজির হয় এবং গাড়ি থেকে নেমে সাংবাদিক পলাশ মল্লিককে গাড়ীতে তোলার চেষ্ঠা করে। সাথে থাকা বন্ধু এবং স্থানীয় লোকজন এগিয়ে এলে অপহরণকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে জয়দেবপুর থানার ইনচার্জ খন্দকার রেজাউল হাসান সাংবাদিকদের জানান, বিষয়টি তদন্ত করার জন্য এস আই আনোয়ার হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন বিষয়টি তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়ার বিষয়ে সাংবাদিক পলাশ মল্লিককে আশ্বাস দিয়েছেন।

এদিকে সময়ের কন্ঠস্বর পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি ও গাজীপুর সিটি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক পলাশ মল্লিককে হত্যার হুমকি ও অপহরণ চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গাজীপুর সিটি প্রেসক্লাব। সিটি প্রেস ক্লাবের সভাপতি মন্জুর হোসেন মিলন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান অপহরণের চেষ্ঠার তীব্র নিন্দা জানিয়ে প্রশাসনের কাছে অপহরণকারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আহ্ববান জানান।

◷ ২:০৫ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ ঢাকা, দেশের খবর