সংবাদ শিরোনাম

হিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরু

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মঠবাড়িয়ায় পৌর মেয়রের মুক্তির দাবিতে অর্ধ দিবস হরতাল পালিত

২:৩৩ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ দেশের খবর, বরিশাল

এস এম আকাশ, মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ার উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে উপজেলার গুলিশাখালী বাজারে আজ মঙ্গলবার অর্ধ দিবস হরতাল পালিত হয়েছে। হরতালের সমর্থনে দফায় দফায় মিছিল করেছে পিকেটাররা।

hortal

এ সময় বাজারের সকল দোকান পাট, স্কুল ও ব্যাংক দুপুর দুটো পর্যন্ত বন্ধ ছিল। এছাড়া সকাল থেকে পাথরঘাটা থেকে ছেড়ে আসা দূর পাল্লার বাস, ট্রাক স্থানীয় গুলিশাখালী বাজারে এলে পিকেটাররা আটকে দেয়। ফলে সড়কে যানযটের সৃষ্টি হয়। থানা পুলিশ দুই ঘন্টা পর ঘটনাস্থলে গিলে যানচলাচল স্বাভাবিক করেন।

পরে হাইস্কুল চত্বরে ইউনিয়ন আ’লীগ সভাপতি রফিকুল আলম বাদলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, পৌর আ’লীগ সভাপতি আফজাল হোসেন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, রফিকুল ইসলাম রিপন, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (এবি), উপজেলা যুবলীগ সভাপতি শাকিল আহমেদ নওরোজ, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ সোহেল, কলেজ ছাত্রলীগ সভাপতি মিজান ফরাজী প্রমূখ।

প্রসঙ্গত, গত বছরের ২৫ জুলাই আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে যুবলীগ কর্মী ইলিয়াস হোসেন লিটন পন্ডিত নিহত হন। এ ঘটনায় নিহতের ভাই জাকির পন্ডিত বাদী হয়ে ঘটনার পরের দিন মঠবাড়িয়া থানায় পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি রফি উদ্দিন আহমেদ ফেরদৌসসহ ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় রফি উদ্দিন আহমেদ ফেরদৌস গত রবিবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে পৌর মেয়র পিরোজপুর জেলা কারাগারে রয়েছে।