সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘বইমেলার প্রতিটি ইঞ্চি থাকবে সিসিটিভি ক্যামেরার আওতায়’

২:৪৮ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- “এবারের বইমেলার প্রতিটি ইঞ্চি সিসিটিভি ক্যামেরার আওতায় থাকবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। মঙ্গলবার সকালে বইমেলা প্রাঙ্গণের ডিএমপি কন্ট্রোল রুমের সামনে নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

দেশে-বিক্ষিপ্ত-জঙ্গি-নাশকতার-শংকা-রয়েছেআছাদুজ্জামান মিয়া বলেন, বাংলা একাডেমি প্রাঙ্গণে আসন্ন বইমেলা ২০১৭ উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রত্যেকটি প্রবেশ পথে আর্চওয়ে থাকবে। মেলায় প্রবেশের সময় সবার দেহ তল্লাশি করা হবে। মেলা প্রাঙ্গণে ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। এ ছাড়া সার্বক্ষণিক নজরদারিতে রাখবে পুলিশের টহল টিম।

তিনি বলেন, টিএসসি থেকে দোয়েল চত্বর পর্যন্ত কোনো বহিরাগত গাড়ি প্রবেশ করতে দেওয়া হবে না। যেসব গাড়িতে বাংলা একাডেমি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিল অথবা জরুরি কাজের জন্য ব্যবহার করা গাড়ি এর আওতামুক্ত। অগ্নি নির্বাপনের জন্য ফায়ার সার্ভিসের দলও দায়িত্ব পালন করবে বলেও জানান তিনি।