সংবাদ শিরোনাম

বাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘বিএনপির রাজনীতি আটকে আছে ভুলের চোরাবালিতে’

৩:১৯ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- বিএনপির রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। দলটিকে সময় থাকতে ভুল রাজনীতি থেকে সঠিক পথে ফিরে আসার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার বেলা ১১টায় রাজধানীর রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে পল্লী-বিদ্যুৎ শ্রমিক কর্মচারী লীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

১০ জানুয়ারি বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সংগঠনটি এই আলোচনা সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এনামুল হক।

1485852705ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটি রাষ্ট্রপতির কাছে যে তালিকা দেবে সেটাই আমরা মেনে নেব। আমরা ৫ জনের নাম দিয়েছি। তালিকায় যদি তাদের একজনেরও নাম না থাকে তবুও আমরা সেটা মেনে নেব। কিন্তু বিএনপির সেই মানসিকতা নেই। তাদের উদ্দেশ্যটাই এমন- বিচার মানব তালগাছ আমার।

তিনি বলেন, আমরা একটি শক্তিশালী নির্বাচন কমিশন চাই। রাষ্ট্রপতি যাদের নিয়োগ দেবেন আমরা স্বাগত জানাব।