ফরিদপুরের সরকারী রাজেন্দ্র কলেজে এ এফ মুজিবুর রহমান স্বর্ণপদক বিতরণ

৪:০২ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: দক্ষিণ বঙ্গের অন্যতম ফরিদপুরের সরকারী রাজেন্দ্র কলেজের গনিতে সর্বশ্রেষ্ঠ ফলাফল লাভকারী শিক্ষার্থীদের মাঝে এএফ মুজিবুর রহমান স্বর্ণপদক, সার্টিফিকেট ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে রাজেন্দ্র কলেজের বায়তুল আমানস্থ ক্যাম্পাসে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এ স্বর্ণপদক বিতরণ করা হয়।

rajna-collage

গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এস এম মোঃ আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের স্বর্ণ পদক পরিয়ে দেন কলেজের অধ্যক্ষ ও লেখক প্রফেসর মোশার্রফ আলী। সার্টিফিকেট বিতরণ করেন বিশেষ অতিথি এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক চৌধুরী মোঃ তাইয়ূব তাজাম্মুল এবং এ এফ মুজিবুর রহমান পরিবারের সদস্য মিসেস লোনা টি রহমান।

এ বছর বিএসসি-অনার্স (২০১০-২০১১ সেশন) গণিতে অত্র কলেজের মধ্যে সর্বোচ্চ ফল লাভের জন্য ১ ভরি ওজনের স্বর্ণপদক এবং নগদ ১০,০০০ টাকা পুরস্কার প্রাপ্ত হন মোঃ রবিউল ইসলাম মিয়া। এমএসসি (২০১২-২০১৩ সেশন)-এর ফলাফলের ভিত্তিতে ১ ভরি ওজনের স্বর্ণপদক ও নগদ ১৫,০০০ টাকা পুরস্কার লাভ করেন রিনা আক্তার।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন কলেজের উপাধ্যাক্ষ প্রফেসর আবু তালেব মিয়া, শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক এম এম সহিদুল ইসলাম ও সাবেক সম্পাদক অধ্যাপক সুলতান মাহমুদ হীরক, কলেজ ছাত্র-ছাত্রী সংসদের নব নির্বাচিত ভিপি কাওছার আকন্দ ও জিএস রিয়ান চৌধুরী। অতিথিবৃন্দ পুরস্কৃত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে শিক্ষা ক্ষেত্রে এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ভূমিকার প্রশংসা করেন।